অর্থমন্ত্রীর পদত্যাগসহ ৪ দা‌বি সিপিবির

অর্থমন্ত্রীর পদত্যাগসহ ৪ দফা দাবি জানিয়ে সমাবেশ করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) সিপিবি। রবিবার (১০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করে সংগঠনের ...

অর্থমন্ত্রীর পদত্যাগসহ ৪ দা‌বি সিপিবির
অর্থমন্ত্রীর পদত্যাগসহ ৪ দফা দাবি জানিয়ে সমাবেশ করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) সিপিবি। রবিবার (১০ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালন করে সংগঠনের নেতাকর্মীরা। 

তাদের অন্য দাবিগুলো হচ্ছে- কালো টাকার মালিকদের গ্রেফতার, কালো টাকা সাদা করার আইন বাতিল ও দুর্নীতি ও অর্থ পাচার বন্ধ করা । 

সমা‌বে‌শে সংগঠ‌নের সাধারণ সম্পাদক সামাদ বলেন, কালো টাকা সাদা করার আইনের কারণে দেশে দুর্নীতি বেড়ে গেছে। জবাবদিহিতার জায়গা কমেছে। আর এ কারণেই এই করোনা মহামারির সময়েও দেশ থেকে ১০ হাজার ২২০ কোটি টাকা পাচার হয়েছে। তাই অনতিবিলম্বে অর্থমন্ত্রীর পদত্যাগসহ কালো টাকা সাদা করার আইন বাতিল, দুর্নীতি ও অর্থপাচার বন্ধ ও যেসব লোক অবৈধভাবে টাকা পাহাড় গড়েছেন তাদের গ্রেফতার করতে হবে। 

এ সময় আরও বক্তব্য দেন, সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কমরেড বিন ইয়ামিন, যুগ্ম-সাধারণ সম্পাদক কমরেড মোস্তফা আল খালিদ বিন মাহমুদ, কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক সরকার, কমরেড বায়েজিদ হোসেন, গণতান্ত্রিক কৃষক মঞ্চের সভাপতি কমরেড তালিবুল ইসলাম, দফতর সম্পাদক, কমরেড রাসেল ও মাষ্টার সিরাজুল ইসলাম প্রমুখ।

ব্রেকিংনিউজ/এসআই