আগুনে পুড়ল কুমিল্লা পট্টির বস্তি

রাজধানীর মানিকনগর এলাকায় কুমিল্লা পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছ। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।  রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল ...

আগুনে পুড়ল কুমিল্লা পট্টির বস্তি
রাজধানীর মানিকনগর এলাকায় কুমিল্লা পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছ। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। 

রবিবার (২১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে এ আগুন লাগে।

ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার লিমা খানম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মানিকনগর এলাকার কুমিল্লা পট্টিতে অগ্নিকাণ্ড ঘটেছে। এটি একটি বস্তি এলাকা। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। কিভাবে আগুন লাগে সেটি জানা যায়নি।

এ দিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার সেলিম আহমেদ বলেন,‘ খিলগাঁও মানিকনগরে উত্তর ওয়াসা রোডে কুমিল্লা পট্টিতে বিকেল সাড়ে ৩টার দিকে আগুন লাগার খবর পাওয়া যায়। সেখানকার একটি টিনসেড ঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস কাজ করছে। ক্ষয়ক্ষতি নিরুপণে ফায়ার কর্মকর্তা কাজ করছেন।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ‘কুমিল্লা পট্টির কবরস্থানের পাশে প্রায় একশ ঘর রয়েছে। অধিকাংশ ঘর পুড়ে গেছে। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

ব্রেকিংনিউজ/টিটি/এমএইচ