আজকের রাশিফল

আজ ৯ ফেব্রুয়ারি ২০২১ রোজ মঙ্গলবার বাংলা ২৬ মাঘ ১৪২৭। ১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি।

আজকের রাশিফল

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ভাগ্য যেন কচ্ছপের পিঠে চড়ে বসে আছে, কোনো কাজেই আশানুরূপ অগ্রগতির লক্ষণ পাবেন না। বিদেশ যাত্রা বা বৈদেশিক কাজে দেখা দেবে জটিলতা। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার চেষ্টাতেও বারবার বাধা বিপত্তি আপনাকে হতাশ করে তুলবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): একেতো আয় রোজগারে বাধা তার ওপর ব্যক্তিগত পাওনাদারের অত্যাচার বৃদ্ধি পেতে থাকবে। ব্যবসায়ীক ক্ষেত্রে অব্যাহত লোকসান গুণতে গুণতে ক্লান্ত হয়ে পড়তে পারেন। ব্যাংকে জমানো টাকা আজও উত্তোলন করতে হবে প্রয়োজনীয় বিল বকেয়া প্রদানে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য ছাড়া এ কঠিন সময় পার করা বড়ই কষ্টকর হতে পারতো। তাই সংসার জীবনে অযথা চেঁচামেচি না করে জীবন সাথীর পাশে দাঁড়াতে চেষ্টা করুন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে চলতে থাকা জটিলতা কেটে যাওয়ার আশা।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): যখন কোনো প্রচেষ্টাই কাজ করে না, তখন কিছু সময় বিরতি নিতে হয়। আজকের দিনটিও বিরতি নেওয়ার। চাকরিজীবীরা আর্থিক সঙ্কটে পড়তে পারেন। সহকর্মীদের সাহায্য লাভের আশা। সঙ্কটের এ সময়ে কর্মচারীদের অশোভন আচরণ আপনাকে মর্মাহত করবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আপনার সৃজনশীল প্রতিভা আছে। শুধু সুযোগের অপেক্ষা। আজকে হয়তো সে সুযোগ পেয়ে যেতে পারেন। প্রেম ভালোবাসাকে উপভোগ করার দিন। সন্তানের সঙ্গে ব্যবধান কমিয়ে আনুন। তার পড়াশোনায় তাকে বন্ধু-বেশে সাহায্য করুন। মনে রাখবেন আপনিই তার প্রথম বন্ধু ও আদর্শ।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): প্রত্যাশিত কাজটি আজ সময় মতো হয়ে যাবে। তবে নিজের প্রতি বিশ্বাস ও আস্থা থাকতে হবে। গৃহে শান্তি তখনই আসে যখন আপনার আর্থিক অবস্থা হয় ভালো। আজ আয় রোজগারে অগ্রগতির আশা। আত্মীয়স্বজনের সাহায্য পাবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): ছোট ভাই-বোনের প্রতি সদয় আচরণ করতে হবে। কারো সঙ্গেই খারাপ আচরণ করা ঠিক নয়। অনলাইন ব্যবসা বাণিজ্যে বহু দিন পর কিছু আয় রোজগারের আশা। বিদেশ থেকে পেতে পারেন কাঙ্ক্ষিত সংবাদ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): অর্থ সঙ্কটের চরম মুহূর্ত আজ কেটে যেতে পারে। বকেয়া বেতন বিল, কিংবা ধার দেওয়া টাকা আদায়ের যোগ প্রবল। কোনো বিল পরিশোধ করে সম্মান রক্ষা করতে পারবেন শেষ মূহুর্তে। রেস্তোরা ও খাদ্য ব্যবসায়ীরা উচ্চ মূল্যের কারণে লোকসান গুণতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): হারানো সম্মান ও পদমর্যাদা ফিরে পাওয়ার আশা। আত্মীয়র কল্যাণে বেকারত্বর সাময়িক অবসান হতে পারে। বহু দিন ধরে চলতে থাকা হতাশা নিরাশার অন্ধকার কেটে আশার সূর্য উদয় হবেই হবে। প্রভাবশালী ব্যক্তি বা পিতার সাহায্য পাবেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): দিনটি আইনগত জটিলতার কারণে হতে পারে ব্যয়বহুল। আয় রোজগারের চেয়ে আজ অকারণ ব্যয় বৃদ্ধিকে রোধ করা অসম্ভব। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে নানামুখী জটিলতা আপনাকে অস্থির করে তুলবে। প্রবাসীদের ভিসার মেয়াদ বৃদ্ধির চেষ্টায় কিছু অগ্রগতির আশা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ঠিকাদারি ব্যবসার বহুদিন ধরে আটকে থাকা বিল আদায়ে আজ প্রভাবশালী কর্মকর্তার সাহায্য পাওয়ার আশা। হাতে নগদ টাকা আসাতে আবার ঘুরে দাঁড়ানোর মনোবল ফিরে পাবেন। বড় ভাই বা বন্ধুর সাহায্য আজ আপনাকে কোনো কঠিন ঝামেলা থেকে রক্ষা করতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): চাকরিজীবীরা কাজ কর্মে আজ সফল হতে পারবেন। সরকারি চাকুরেদের মনের কোনো বাসনা পূরণ হবে। কাজে কর্মে চলতে থাকা বাধা বিপত্তি কাটিয়ে ব্যবসায়ীরা সফল হতে পারেন। নতুন কাজ কর্ম আরম্ভ করার সময়।