আপনজন হারিয়ে কেঁদে ভাসালেন আলিয়া

বহুদিন ধরেই জল্পনা চলছিল আলিয়া রণবীরের বিয়ের। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল চলতি বছরেই আলিয়া রণবীরের চার হাত এক হবে। কিন্তু সেলেব জুটির বিয়েতে বার বার আসছে বাধা। কিছুদিন আগেই রণবীর ...

আপনজন হারিয়ে কেঁদে ভাসালেন আলিয়া

বহুদিন ধরেই জল্পনা চলছিল আলিয়া রণবীরের বিয়ের। গত কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল চলতি বছরেই আলিয়া
রণবীরের চার হাত এক হবে। কিন্তু সেলেব জুটির বিয়েতে বার বার আসছে বাধা। কিছুদিন আগেই রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর মারা যাওয়ার জেরে আটকে যায় রণবীর-আলিয়ার বিয়ে। এরই মাঝে ফের আপনজন হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন আলিয়া। যার জেরে পিছিয়ে যেতে পারে আলিয়া রণবীরের বিয়ে।

ঋষি কাপুরের ছেলে রণবীল ও মহেশ ভাটের মেয়ে আলিয়া আজ নিজেদের পরিচয়ে পরিচিত। দুজনেরই অতীতে অন্য লিংক আপস থাকলেও বেশ কিছুদিন ধরেই ঘনিষ্ঠ সম্পর্ক বলিউডের এই দুই তারকার। স্টার কাপলকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে। দুজনে ছুটিও কাটাতে যান এক সঙ্গে। তবে বিয়েটা কবে তা জানা না গেলেও কানাঘুষা শোনা যাচ্ছে চলতি বছরেই চারহাত এক হবে তাদের । কিন্তু এরই মাঝে আপনজনকে হারালেন আলিয়া। আলিয়া তার প্রাণের চেয়ে প্রিয় পোষ্য শিবাকে হারালেন।

আলিয়া শিবার সঙ্গে পুরনো কয়েকটি ছবি শেয়ার করে লেখেন ‘গুডবাই এঞ্জেল’। এমনকি আলিয়ার মা সোনি রাজদানও একটি ছবি শেয়ার করে লিখেছেন, রেস্ট ইন পিস শিবা। আমরা তোমার নাম রাণী শিবার কথা মাথায় রেখে দিয়েছিলাম। কারণ তোমার ব্যক্তিত্ব সে রকমই একটা বিষয় ছিল। আমার সকালগুলো আর এক রকম হবে না। তোমায় অসংক্য ধন্যবাদ। তোমায় মনে পড়বে।’ শিবার আত্মার শান্তি কামনা করে রণবীর কাপুরের দিদি হৃদ্বিমাও মন্তব্য করেছেন।  

আলিয়াকে যে বিড়ালপ্রেমী তা জানতে বাকি নেই কারুর। বিভিন্ন সময় আলিয়া তার নিজের সঙ্গে শিবার বিভিন্ন ছবি শেয়ার করতেন। শ্যুটিং সেরেই শিবাকে কাছে নিতেন তিনি। আপনজনকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী। 

ব্রেকিংনিউজ/এমএইচ