আমার চাচা ভারসাম্যহীন, মন্তব্য ট্রাম্পের ভাতিজির

বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই বিতর্ক সৃষ্টি করছেন। সমর্থকদের উস্কানি দিয়ে ক্যাপিটল হিলে হামলার পর থেকে দেশের ভেতরে-বাইরে তীব্র সমালোচনার মুখে। ...

আমার চাচা ভারসাম্যহীন, মন্তব্য ট্রাম্পের ভাতিজির

বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পর থেকেই বিতর্ক সৃষ্টি করছেন। সমর্থকদের উস্কানি দিয়ে ক্যাপিটল হিলে হামলার পর থেকে দেশের ভেতরে-বাইরে তীব্র সমালোচনার মুখে। সমালোচকদের তালিকায় এবার যোগ হলেন খোদ ট্রাম্পের ভাতিজি ম্যারি ট্রাম্প।

সম্প্রতি প্রভাবশালী ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানকে দেয়া এক সাক্ষাৎকারে চাচা ডোনাল্ড ট্রাম্পকে ‘মানসিক ভারসাম্যহীন’ বলে উল্লেখ করেন ম্যারি ট্রাম্প। একইসঙ্গে ট্রাম্পকে গণতন্ত্রের জন্য ‘বড় ধরনের হুমকি’ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

পেশায় মনোরোগ চিকিৎসক ম্যারি ট্রাম্প আরও বলেন, নির্বাচনে হেরে গিয়ে ট্রাম্প বর্তমানে অনেকটাই মানসিক ভারসাম্যহীন। মার্কিন গণতন্ত্রের জন্য ক্ষতিকর আর কিছু যেন না করতে পারে। 

গণতন্ত্রের জন্য ক্ষতিকর নতুন কিছু করার আগেই তাকে অভিশংসন করে ক্ষমতা থেকে সরানো উচিত বলেও মন্তব্য করেন তিনি। আর এই প্রক্রিয়া যতদ্রুত সম্ভব শুরু করতেও আইনপ্রণেতাদের প্রতি আহ্বান জানান ম্যারি ট্রাম্প।

ব্রেকিংনিউজ/এম