আলফাডাঙ্গায় বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

ফরিদপুরের আলফাডাঙ্গায় মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার বিকাল ৪টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাইওয়ের ব্রিজ সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই ব্যক্তির নাম কামরুজ্জামান মিন্টু শেখ।...

আলফাডাঙ্গায় বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

আলফাডাঙ্গায় বিকাশের ১২ লাখ টাকা ছিনতাই

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের আলফাডাঙ্গায় মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরের কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার বিকাল ৪টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাইওয়ের ব্রিজ সংলগ্ন স্থানে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ব্যক্তির নাম কামরুজ্জামান মিন্টু শেখ। তিনি ফরিদপুর শহরের বিকাশ এজেন্ট জ্যামসন ইন্টারন্যাশনাল কোম্পানিতে ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করেন। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কামরুজ্জামান রবিবার দুপুর দেড়টার দিকে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখা থেকে ১২ লাখ টাকা উত্তোলণ করেন। ওই টাকা থেকে আলফাডাঙ্গায় দুই বিকাশ ব্যবাসায়ীকে প্রায় এক লাখ টাকা দেন। বাকি টাকা নিয়ে গোপালপুর বাজারে যাচ্ছিলেন। পথে হাওড়ের ব্রিজ সংলগ্ন এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছালে দুইটি মোটরসাইকেলে থাকা চার তরুণ তাকে ধাক্কা দেয়। তিনি মোটরসাইকেলসহ রাস্তার পাশে খাদে পড়ে যান। তখন ওই চার তরুণ তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ছয় কিলোমিটার দূরে সড়কের পাশে ছিনতাই হওয়া ব্যাগ ও শীতের পোশাক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ‘চারদিকে ফোর্স লাগিয়েছি। ছিনতাইকারীকে আটকের চেষ্টা চলছে।’

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/পিএল)

© dhakatimes24.com