আশুলিয়ায় কাভার্ডভ্যানের চাপায় শিক্ষার্থী নিহত

আশুলিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় আজাহার শাওন (২৩) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

আশুলিয়ায় কাভার্ডভ্যানের চাপায় শিক্ষার্থী নিহত
ছবি প্রতীকী

আজ বুধবার ১৭ ফেব্রুয়ারি সকালে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আজাহার শাওন সিরাজগঞ্জ জেলার বাসিন্দা। তিনি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজির (আইইউবিএটি) এর বি.বি.এ  ডিপার্টমেন্টের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি রাজধানীর উত্তরায় পরিবারের সঙ্গে থাকতেন বলে জানা গেছে।

নিহত শিক্ষার্থীর বন্ধু সঞ্জয় জানান, আজাহার শাউন আশুলিয়ার একটি কারখানায় চলতি মাসের ১ তারিখে শিক্ষানবিশ হিসেবে কাজ শুরু করেন। মঙ্গলবার সন্ধ্যায় কাজ শেষে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে রাজধানীর উত্তরায় বাসায় মোটরসাইকেলযোগে ফিরছিলেন তিনি। এ সময় আশুলিয়ায় ব্রিজের কাছে পৌঁছালে একটি কাভার্ডভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (ওসি তদন্ত) জিয়াউল ইসলাম জিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। শাওনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া কাভার্ডভ্যানটি চিহ্নিত করার চেষ্টা চলছে