আসছে জামিল হোসেনের নতুন গানের ভিডিও

‘অভিনয়ের পিপাসা অভিনেতার চিরকালীন। অভিনেতা সকল সময় খুঁজে ফিরে ভিন্ন স্বাদের গল্প, ভিন্ন মাত্রার চরিত্র। যদি পেয়ে যায় এমন কিছু তাহলে অভিনেতা মন প্রাণ উজার করে দিয়ে অভিনয় করতে পারে’- কথাগুলো বলছিলেন জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। মীরাক্কেলখ্যাত এই অভিনেতা নতুন করে আসছেন ভক্তদের সামনে। এবার তিনি হাজির হচ্ছেন গান নিয়ে। ‘বন্ধু রে তুই আমার চোখের নোনাজল’ শিরোনামের একটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন জামিল। এটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে। বেশ আয়োজন করে হয়েছে শুটিং। সবকিছু ঠিক থাকলে আগামী ১ মার্চ গানটি প্রকাশ হবে স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে। জামিল গানটি প্রসঙ্গে বলেন, ‘অনেকদিন পর মৌলিক একটি নতুন গান করলাম। প্রেম-বিরহ মিশে আছে এ গানে। চমৎকার কথা ও সুর শ্রোতাদের মুগ্ধ করবে বলে প্রত্যাশা করছি।’ তিনি জানান তার গানটির কথা লিখেছেন ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’খ্যাত শিল্পী লুৎফর হাসান। সুর করেছেন জামিল নিজেই। আর এই গানের সংগীতায়োজন করেছেন রানা এখন। বিকাশ সাহার পরিচালনায় ভিডিওটিতে মডেল হয়েছেন তুলনা হারুন, সুস্মিতা সাহা, আরিতা। ভিডিওতে পাওয়া যাবে জামিল হোসেনকেও। এলএ/এএসএম

আসছে জামিল হোসেনের নতুন গানের ভিডিও

‘অভিনয়ের পিপাসা অভিনেতার চিরকালীন। অভিনেতা সকল সময় খুঁজে ফিরে ভিন্ন স্বাদের গল্প, ভিন্ন মাত্রার চরিত্র। যদি পেয়ে যায় এমন কিছু তাহলে অভিনেতা মন প্রাণ উজার করে দিয়ে অভিনয় করতে পারে’- কথাগুলো বলছিলেন জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন।

মীরাক্কেলখ্যাত এই অভিনেতা নতুন করে আসছেন ভক্তদের সামনে। এবার তিনি হাজির হচ্ছেন গান নিয়ে।

‘বন্ধু রে তুই আমার চোখের নোনাজল’ শিরোনামের একটি গানে সম্প্রতি কণ্ঠ দিয়েছেন জামিল। এটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে। বেশ আয়োজন করে হয়েছে শুটিং।

সবকিছু ঠিক থাকলে আগামী ১ মার্চ গানটি প্রকাশ হবে স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে।

জামিল গানটি প্রসঙ্গে বলেন, ‘অনেকদিন পর মৌলিক একটি নতুন গান করলাম। প্রেম-বিরহ মিশে আছে এ গানে। চমৎকার কথা ও সুর শ্রোতাদের মুগ্ধ করবে বলে প্রত্যাশা করছি।’

তিনি জানান তার গানটির কথা লিখেছেন ‘ঘুড়ি তুমি কার আকাশে উড়ো’খ্যাত শিল্পী লুৎফর হাসান। সুর করেছেন জামিল নিজেই। আর এই গানের সংগীতায়োজন করেছেন রানা এখন।

বিকাশ সাহার পরিচালনায় ভিডিওটিতে মডেল হয়েছেন তুলনা হারুন, সুস্মিতা সাহা, আরিতা। ভিডিওতে পাওয়া যাবে জামিল হোসেনকেও।

এলএ/এএসএম