ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

সিরাজগঞ্জের তাড়াশে মাদকবিরোধী অভিযানে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান। গ্রেফতাররা হলেন-তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামের আয়নাল শেখের ছেলে ছামিদুল শেখ (৪২) ও তার স্ত্রী মোছা. আনোয়ারা (৩৫)। বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামে মাদক কারবারির বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইনসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়। এছাড়া মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত নগদ তিন হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়। এ ঘটনায় তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার আলামতসহ আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে। ইউসুফ দেওয়ান রাজু/এসআর/এএসএম

ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

সিরাজগঞ্জের তাড়াশে মাদকবিরোধী অভিযানে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান।

গ্রেফতাররা হলেন-তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামের আয়নাল শেখের ছেলে ছামিদুল শেখ (৪২) ও তার স্ত্রী মোছা. আনোয়ারা (৩৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাড়াশ উপজেলার জন্তিহার গ্রামে মাদক কারবারির বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইনসহ স্বামী-স্ত্রীকে আটক করা হয়। এছাড়া মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত নগদ তিন হাজার ৪০০ টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়।

এ ঘটনায় তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধার আলামতসহ আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে।

ইউসুফ দেওয়ান রাজু/এসআর/এএসএম