কোকেনসহ বিজেপি নেত্রী পামেলা গ্রেফতার

ভারতের উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ক্ষমতাসীন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে কোকেনসহ গ্রেফতার করেছে দেশটির পুলিশ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) কলকাতার নিউ আলিপুর এলাকা থকে কয়েক ...

কোকেনসহ বিজেপি নেত্রী পামেলা গ্রেফতার
ভারতের উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ক্ষমতাসীন বিজেপির যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীকে কোকেনসহ গ্রেফতার করেছে দেশটির পুলিশ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) কলকাতার নিউ আলিপুর এলাকা থকে কয়েক লক্ষ টাকার মাদকসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার সঙ্গে থাকা বিজেপি নেতা প্রবীর দে’কেও গ্রেফতার করা হয়। তারা দুজনেই এক গাড়িতে করে যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে পামেলা নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন। গাড়িতে প্রবীর ছাড়াও পামেলার নিরাপত্তারক্ষীরা ছিলেন। সূত্র মারফর খবর পেয়ে পুলিশ ওই গাড়িকে আটক করে। পামেলার কাছ থেকে এ সময় ১০০ গ্রাম কোকেন জব্দ করা হয়। 

কেন এবং কোথায় ওই মাদক নিয়ে যাওয়া হচ্ছিলো, এতে কোনও বড় চক্র জড়িত আছে কি না তা তদন্ত করে দেখা হবে বলেও পুলিশ জানিয়েছে। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, নিউ আলিপুরে প্রতিনিয়তই যাতায়াত ছিল পামেলার। প্রবীর দে-ও ওই এলাকায় ঘোরাফেরা করতেন বলে পুলিশ জানায়। 

এ ব্যাপারে রাজ্য বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছেন, আমি এখনও স্পষ্টভাবে এই বিষয়ে কিছু জানি না। না জেনে এ বিষয়ে মন্তব্য করা ঠিক হবে না। তবে ওদের ব্যাগে মাদক ছিল, নাকি তা ঢুকিয়ে দেয়া হয়েছে, সেটিও ভাববার বিষয়।

ব্রেকিংনিউজ/এসআই