কোম্পানীগঞ্জে এবার সকাল-সন্ধ্যা হরতাল

নোয়াখালীর কোম্পানীগঞ্জে শনিবার আবারও হরতাল ডেকেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তবে এবার তিনি হরতাল ডেকেছেন সকাল–সন্ধ্যা। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ...

কোম্পানীগঞ্জে এবার সকাল-সন্ধ্যা হরতাল
নোয়াখালীর কোম্পানীগঞ্জে শনিবার আবারও হরতাল ডেকেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা। তবে এবার তিনি হরতাল ডেকেছেন সকাল–সন্ধ্যা।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় কাদের মির্জা বসুরহাট পৌরসভা হলরুম থেকে দলীয় নেতাকর্মীদের ওপর হামলা ও গোলাগুলির প্রতিবাদে কোম্পানীগঞ্জে এ হরতালের ঘোষণা দেন।

আরো পড়ুন: কাদের মির্জা-বাদল গ্রুপের সংঘর্ষে আহত অর্ধশত

শুক্রবার সন্ধ্যায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে সেতুমন্ত্রীর ছোট ভাই পৌর মেয়র আবদুল কাদের মির্জার সমর্থকদের সঙ্গে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কর্মী-সমর্থকদের সংঘর্ষ হয়। এসময় দুই গ্রুপের অন্তত তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়াও উভয়পক্ষের অন্তত ৩৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। এমন পরিস্থিতিতে কোম্পানীগঞ্জ উপজেলায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

এর আগে গত বৃহস্পতিবার নোয়াখালী ও ফেনীর দুই সাংসদের অপরাজনীতি বন্ধে ব্যবস্থা গ্রহণ এবং নোয়াখালীর ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থানার ওসি ও পরিদর্শক তদন্তকে প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে আবদুল কাদের মির্জার ডাকে অর্ধ দিবস হরতাল পালিত হয়।

ব্রেকিংনিউজ/নিহে