করোনা তাড়াতে পুজোয় বসলেন মন্ত্রী

করোনা আতঙ্কে পুরো বিশ্ব আতঙ্কিত। কিভাবে এর থেকে মুক্তি পাওয়া যায় তা নিয়ে গবেষণায় ব্যস্ত বিশ্বের শীর্ষ বিজ্ঞানীরা। ইতোমধ্যে আবিষ্কৃত হয়েছে ভ্যাকসিনও। ভ্যাকসিন বা স্বাস্থ্যবিধি, কোনটাই ...

করোনা তাড়াতে পুজোয় বসলেন মন্ত্রী
করোনা আতঙ্কে পুরো বিশ্ব আতঙ্কিত। কিভাবে এর থেকে মুক্তি পাওয়া যায় তা নিয়ে গবেষণায় ব্যস্ত বিশ্বের শীর্ষ বিজ্ঞানীরা। ইতোমধ্যে আবিষ্কৃত হয়েছে ভ্যাকসিনও।

ভ্যাকসিন বা স্বাস্থ্যবিধি, কোনটাই নয়, বরং করোনা তাড়াতে পুজা-যজ্ঞ-কীর্তনেই ভরসা রাখলেন ভারতের মধ্যপ্রদেশের এক মন্ত্রী। খোদ ইন্দোর বিমানবন্দরে নিজেই পুজা করতে বসে গেলেন সেখানকার পর্যটন ও সংস্কৃতি মন্ত্রী উষা ঠাকুর। খবর জি নিউজ। 

ইতোমধ্যে তার এই পুজার ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক না পড়েই তিনি পুজা করতে ব্যস্ত। সেখানে যোগ দিয়েছেন বিমানবন্দরের পরিচালকও। ভাইরাল এই ভিডিও নিয়ে চলছে সমালোচনা। করোনা তাড়াতে এত ঘটা করে পুজাপাঠ করছেন যিনি, তার মুখেই কেন মাস্ক নেই? এমন প্রশ্নই সবাই ছুঁড়ে দিচ্ছেন। 

এ নিয়ে মন্ত্রী তার বক্তব্যও রেখেছেন। তিনি বলেছেন, প্রতিদিন তিনি পুজা-অর্চনা করেন, হনুমান চালিশা পাঠ করেন। তার মাস্ক পড়ার কোন প্রয়োজন নেই। তিনি আরও বলেন, যজ্ঞের উপর ঘুটে দিলে ঘর ১২ ঘন্টার জন্য স্যানিটাইজ থাকে। 

তার এই বক্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোল শুরু হয়ে গেছে। অবশ্য এটাই প্রথমবার নয়, এর আগেও এই মন্ত্রীকে মাস্ক ছাড়া বাইরে বের হতে দেখা গেছে।  

ব্রেকিংনিউজ/পিসি