‘করোনা ভ্যাকসিন নিয়ে কেলেঙ্কারি মেনে নেয়া হবে না’

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, করোনার ভ্যাকসিন নিয়ে কোনো কেলেঙ্কারি মেনে নেয়া হবে না। ভ্যাকসিন নিয়ে কেউ ব্যবসা করবে আমরা তা চাই না। ভ্যাকসিন বেসরকারি খাতে গেলেই মুনাফালোভীদের দৌরাত্ম্য বেড়ে যাবে। তাই কোনোমতেই ভ্যাকসিন বেসরকারি খাতে দেয়া যাবে না। সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতির পরিকল্পনা সভায় তিনি এ কথা বলেন। প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, করোনা টেস্ট বেসরকারি খাতে দেয়ার ফলে যে কেলেঙ্কারি হয়েছে তাতে বিশ্বের কাছে আমাদের মাথা হেঁট হয়ে গেছে। করোনা ভ্যাকসিন দেয়া নিয়ে সরকারের রোডম্যাপ ও স্বচ্ছ পরিকল্পনা দেশবাসীর সামনে তুলে ধরার আহ্বান জানান তিনি। এ সময় বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তি ও জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের রোগমুক্তি ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক তারেক এ আদেল, হেলাল উদ্দিন, মিজানুর রহমান, ফজলুল হক ফজলু, সাইফুল ইসলাম প্রমুখ। এসএম/বিএ/এমকেএইচ

‘করোনা ভ্যাকসিন নিয়ে কেলেঙ্কারি মেনে নেয়া হবে না’

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, করোনার ভ্যাকসিন নিয়ে কোনো কেলেঙ্কারি মেনে নেয়া হবে না। ভ্যাকসিন নিয়ে কেউ ব্যবসা করবে আমরা তা চাই না। ভ্যাকসিন বেসরকারি খাতে গেলেই মুনাফালোভীদের দৌরাত্ম্য বেড়ে যাবে। তাই কোনোমতেই ভ্যাকসিন বেসরকারি খাতে দেয়া যাবে না।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুব সংহতির পরিকল্পনা সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, করোনা টেস্ট বেসরকারি খাতে দেয়ার ফলে যে কেলেঙ্কারি হয়েছে তাতে বিশ্বের কাছে আমাদের মাথা হেঁট হয়ে গেছে।

করোনা ভ্যাকসিন দেয়া নিয়ে সরকারের রোডম্যাপ ও স্বচ্ছ পরিকল্পনা দেশবাসীর সামনে তুলে ধরার আহ্বান জানান তিনি।

এ সময় বৈশ্বিক মহামারি করোনা থেকে মুক্তি ও জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের রোগমুক্তি ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক তারেক এ আদেল, হেলাল উদ্দিন, মিজানুর রহমান, ফজলুল হক ফজলু, সাইফুল ইসলাম প্রমুখ।

এসএম/বিএ/এমকেএইচ