‘কালো টাকা সাদা করার আইনের কারণে দুর্নীতি বেড়েছে’

কালো টাকা সাদা করার আইনের কারণে দেশে দুর্নীতি বেড়ে গেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)- সিপিবির (এম) সাধারণ সম্পাদক কমরেড ডা. এমএ সামাদ। রোববার (১০ জানুয়ারি) কালো টাকা সাদা করার আইন বাতিলসহ দুর্নীতি ও অর্থপাচার বন্ধের দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন। জাতীয় প্রেসক্লাবের সামনে সংগঠনটির ব্যানারে এ সমাবেশের আয়োজন করা হয়। এসময় তিনি অবিলম্বে কালো টাকা সাদা করার আইন বাতিল, কালো টাকার মালিকদের গ্রেফতার এবং দুর্নীতি ও অর্থপাচার বন্ধের দাবি জানান। এছাড়া করোনাকালীন বিপর্যয়ের মধ্যেও বিগত ৬ মাসে দেশ থেকে ১০ হাজার ২২০ কোটি টাকা পাচার হয়েছে বলেও তিনি দাবি করেন। সমাবেশে অন্যদের মধ্যে পার্টির সাংগঠনিক সম্পাদক কমরেড বিন ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা আল খালিদ বিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক, গণতান্ত্রিক কৃষক মঞ্চের সভাপতি কমরেড তালিবুল ইসলাম ও মাস্টার সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন। এওয়াইএইচ/ইএ/এমএস

‘কালো টাকা সাদা করার আইনের কারণে দুর্নীতি বেড়েছে’

কালো টাকা সাদা করার আইনের কারণে দেশে দুর্নীতি বেড়ে গেছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)- সিপিবির (এম) সাধারণ সম্পাদক কমরেড ডা. এমএ সামাদ। রোববার (১০ জানুয়ারি) কালো টাকা সাদা করার আইন বাতিলসহ দুর্নীতি ও অর্থপাচার বন্ধের দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

জাতীয় প্রেসক্লাবের সামনে সংগঠনটির ব্যানারে এ সমাবেশের আয়োজন করা হয়।

এসময় তিনি অবিলম্বে কালো টাকা সাদা করার আইন বাতিল, কালো টাকার মালিকদের গ্রেফতার এবং দুর্নীতি ও অর্থপাচার বন্ধের দাবি জানান। এছাড়া করোনাকালীন বিপর্যয়ের মধ্যেও বিগত ৬ মাসে দেশ থেকে ১০ হাজার ২২০ কোটি টাকা পাচার হয়েছে বলেও তিনি দাবি করেন।

সমাবেশে অন্যদের মধ্যে পার্টির সাংগঠনিক সম্পাদক কমরেড বিন ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা আল খালিদ বিন মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা কমরেড সামছুল হক, গণতান্ত্রিক কৃষক মঞ্চের সভাপতি কমরেড তালিবুল ইসলাম ও মাস্টার সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এওয়াইএইচ/ইএ/এমএস