কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য আটক

  নোয়াখালীর হাতিয়ায় ডাকাত দলের আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র, সক্রিয় গোলা ও রামদাসহ সাতজন আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কোস্ট গার্ডের হাতিয়া স্টেশন জাগলার চর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। শনিবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। আটকৃতরা হলেন- ডাকাত দলের প্রধান মো. দিদার (২৪), সদস্য শ্রী হরি কমল (৩৫), মো. মইনউদ্দিন (৩৮) ও মো. মাসুদ হোসেন (২১), মো. আকবর (২২), সাদ্দাম হোসেন(২৩) এবং মো. বাবু (২৯)। বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশন হাতিয়ার স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়ার নেতৃত্বে জাগলার চর এলাকায় ডাকাত দলের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দু’টি দেশীয় পাইপগান, এক রাউন্ড কার্তুজ, তিনটি রামদা, একটি দা, চারটি মোবাইল ফোনসহ সাতজন সক্রিয় ডাকাত দলের সদস্যকে আটক করা হয়। পরে তাদেকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়। লে. কমান্ডার আমিরুল হক বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। এএএইচ

কোস্ট গার্ডের অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত সদস্য আটক

 

নোয়াখালীর হাতিয়ায় ডাকাত দলের আস্তানায় অভিযান চালিয়ে অস্ত্র, সক্রিয় গোলা ও রামদাসহ সাতজন আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে কোস্ট গার্ডের হাতিয়া স্টেশন জাগলার চর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

শনিবার রাতে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

আটকৃতরা হলেন- ডাকাত দলের প্রধান মো. দিদার (২৪), সদস্য শ্রী হরি কমল (৩৫), মো. মইনউদ্দিন (৩৮) ও মো. মাসুদ হোসেন (২১), মো. আকবর (২২), সাদ্দাম হোসেন(২৩) এবং মো. বাবু (২৯)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি স্টেশন হাতিয়ার স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়ার নেতৃত্বে জাগলার চর এলাকায় ডাকাত দলের আস্তানায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দু’টি দেশীয় পাইপগান, এক রাউন্ড কার্তুজ, তিনটি রামদা, একটি দা, চারটি মোবাইল ফোনসহ সাতজন সক্রিয় ডাকাত দলের সদস্যকে আটক করা হয়। পরে তাদেকে হাতিয়া থানায় হস্তান্তর করা হয়।

লে. কমান্ডার আমিরুল হক বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বনদস্যুতা ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এএএইচ