খুলনায় ট্রাক চাপায় প্রাণ গেল দুই যুবকের

খুলনা মহানগরীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুব্ক নিহত হয়েছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে খুলনা সিটি বাইপাস সড়কে নির্মাণাধীন জেলা কারাগারের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতদের বয়স অনুমানিক ২৪ থেকে ২৫ বছর। তদের একজনের পরনে জিন্স প্যান্ট ও সাদা টি শার্ট এবং আরেকজনের পরনে জিন্স প্যান্ট ও লাল শার্ট ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দুই যুবক মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। ঘটনাস্থলে মোটরসাইকেলটি স্লিপ করে জিরো পয়েন্ট থেকে যশোরগামী একটি ট্রাকের চাকার নিচে পড়ে। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। ঘটনার পর দ্রুত গতিতে ঘাত ট্রাকটি পালিয়ে যায়। হরিনটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ‘দুইজনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’ আলমগীর হান্নান/ইএ

খুলনায় ট্রাক চাপায় প্রাণ গেল দুই যুবকের

খুলনা মহানগরীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই যুব্ক নিহত হয়েছেন। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে খুলনা সিটি বাইপাস সড়কে নির্মাণাধীন জেলা কারাগারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

তবে নিহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতদের বয়স অনুমানিক ২৪ থেকে ২৫ বছর। তদের একজনের পরনে জিন্স প্যান্ট ও সাদা টি শার্ট এবং আরেকজনের পরনে জিন্স প্যান্ট ও লাল শার্ট ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দুই যুবক মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। ঘটনাস্থলে মোটরসাইকেলটি স্লিপ করে জিরো পয়েন্ট থেকে যশোরগামী একটি ট্রাকের চাকার নিচে পড়ে। এতে ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। ঘটনার পর দ্রুত গতিতে ঘাত ট্রাকটি পালিয়ে যায়।

হরিনটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, ‘দুইজনের মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

আলমগীর হান্নান/ইএ