গাজীপুরে কলোনি পুড়ে ছাই, নিহত ৪

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পল্লীবিদ্যুৎ এলাকার একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪৬টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে আরও ১৫ ...

গাজীপুরে কলোনি পুড়ে ছাই, নিহত ৪
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় পল্লীবিদ্যুৎ এলাকার একটি কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৪৬টি ঘর পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় এক নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ ও আহত হয়েছেন কমপক্ষে আরও ১৫ জন। 

সোমবার (১১ জানুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে উপজেলার কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন- মুন্নি, ফরহাদ, মিলন ও অজ্ঞাত একজন। নিহতরা ওই কলোনির বাসিন্দা বলে জানা গেছে। অগ্নিকাণ্ডের কারণ বা ক্ষয়ক্ষতি সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

কবিরুল আলম জানান, ভোর ৫টার দিকে কালামপুর পূর্বপাড়া নব্বই কলোনিতে আগুন লাগে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও জানান, এ ঘটনায় নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় ৪৬টি ঘর পুড়ে গেছে। তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ জানা যায়নি। আর আগুন ধরার কারণ হিসেবে ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে।

ব্রেকিংনিউজ/এম