চিকিৎসা শেষে রাতে দেশে ফিরছেন অর্থমন্ত্রী

ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে আজ (রোববার) রাতে দেশে ফিরবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। রোববার (১০ জানুয়ারি) রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে আজ দেশে ফিরবেন অর্থমন্ত্রী। আজ রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিদেশে থাকাকালীন অনলাইনের মাধ্যমে সার্বক্ষণিক দফতরের সঙ্গে যোগাযোগ রেখেছেন অর্থমন্ত্রী। এছাড়া দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন এবং ভার্চুয়াল বিভিন্ন সভায় অংশগ্রহণ করেন। দেশে ফিরে সোমবার (১১ জানুয়ারি) থেকেই নিয়মিত দাফতারিক কাজকর্ম শুরু করবেন বলে আশা ব্যক্ত করেছেন মুস্তফা কামাল। আইএইচআর/এমএসএইচ/জিকেএস

চিকিৎসা শেষে রাতে দেশে ফিরছেন অর্থমন্ত্রী

ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে আজ (রোববার) রাতে দেশে ফিরবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তিনি ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

রোববার (১০ জানুয়ারি) রাতে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে আজ দেশে ফিরবেন অর্থমন্ত্রী। আজ রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিদেশে থাকাকালীন অনলাইনের মাধ্যমে সার্বক্ষণিক দফতরের সঙ্গে যোগাযোগ রেখেছেন অর্থমন্ত্রী। এছাড়া দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন এবং ভার্চুয়াল বিভিন্ন সভায় অংশগ্রহণ করেন।

দেশে ফিরে সোমবার (১১ জানুয়ারি) থেকেই নিয়মিত দাফতারিক কাজকর্ম শুরু করবেন বলে আশা ব্যক্ত করেছেন মুস্তফা কামাল।

আইএইচআর/এমএসএইচ/জিকেএস