চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

নাটোরের সিংড়ায় মিথ্যা ছাগল চুরির অভিযোগে সাগর ও অন্তর নামে দুই ছাত্রকে গাছের সাথে বেঁধে পেটালো মোস্তফা সরদার ও সোহেল হোসেন নামের স্থানীয় দুই মাদক ব্যবসায়ী। এ সময় নির্যাতনের শিকার দুই ...

চুরির অভিযোগে দুই স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন
নাটোরের সিংড়ায় মিথ্যা ছাগল চুরির অভিযোগে সাগর ও অন্তর নামে দুই ছাত্রকে গাছের সাথে বেঁধে পেটালো মোস্তফা সরদার ও সোহেল হোসেন নামের স্থানীয় দুই মাদক ব্যবসায়ী। এ সময় নির্যাতনের শিকার দুই ছাত্রের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয় মাদক ব্যবসায়ীরা। 

রবিবার (১০ জানুয়ারি) সিংড়ার বিলদহর বাজারে এই ঘটনাটি ঘটে। ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মোস্তফা সরদার ও সোহেল হোসেন এলাকা থেকে পালিয়ে যায়।

আহত সাগরের মা ও স্থানীয়রা জানান, দুপুরে সাগর ও অন্তর কাঁচা বাজার করতে বিলদহর বাজারে যায়। পথে বিলদহর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে স্থানীয় মাদক ব্যবসায়ী মোস্তফা ও কালিনগর গ্রামের মৃত আলতাব হোসেনের ছেলে সোহেল তাদের ধরে মারপিট করে তাদের কাছে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে বলা হয় তারা এলাকার একটি ছাগল চুরি করেছে তাই তাদের শাস্তি দেওয়া হচ্ছে। 
খবর পেয়ে সাগরের মা ও স্থানীয়রা তাদের মারপিটে বাধা দিতে গেলে মোস্তফা ও সোহেল তাদেরও মারপিট করে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, তিনি মারপিটের ঘটনাটি শুনেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

ব্রেকিংনিউজ/এমএইচ