চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই উপহার দিলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্বের পাশাপাশি দেশের যেকোন জরুরী পরিসেবা এবং সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে মানুষের পাশে থেকেছে। অত্র জেলার মান্যবর পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম অসহায়, দরিদ্র, মানুষের কল্যাণে সর্বদা পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে যাচ্ছেন ক্রমাগত। তেমনি ভাবে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়ক কার্যক্রমে পাশে থেকেছেন সর্বদা।

চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই উপহার দিলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা
চাকুরি প্রত্যাশী শিক্ষার্থীকে বই শুভেচ্ছা উপহার দিলেন পুলিশ সুপার, চুয়াডাঙ্গা

গত (১৮ ই জানুয়ারী) তারিখ একজন চাকুরি প্রত্যাশী শিক্ষার্থী মোঃ হাসানুজ্জামান হাসান, সাং-কালিভান্ডারদহ, থানা ও জেলা-চুয়াডাঙ্গা পুলিশ সুপার মহোদয়কে ফোনের মাধ্যমে জানান তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞান বিষয়ে স্নাতক সম্পূর্ণ করেছেন এবং একই বিশ্ববিদ্যালয়ে একই বিষয়ে স্নাতকোত্তর চলমান। করোনা কালীন সংকটের কারণে দীর্ঘদিন বাড়ীতে অবস্থান করায় আর্থিক অসচ্ছলতা পড়েছেন। তিনি বর্তমানে চাকুরির পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম

প্রতিযোগীতামূলক চাকুরির পরীক্ষায় সর্বোচ্চ প্রস্তুতি গ্রহণ এবং কাঙ্খিত সাফল্য অর্জনের জন্য তার কিছু বইয়ের প্রয়োজন। মাননীয় পুলিশ সুপার, চুয়াডাঙ্গা তার নৈতিক দায়িত্ববোধ থেকে আজ ২৩ জানুয়ারি  বেলা  ১১ টার সময় পুলিশ সুপার, চুয়াডাঙ্গা এর কার্যালয়ে তাকে ডেকে তার প্রয়োজনীয় (১) প্রফেসর’স জব সলিউশন, (২) বিসিএস সংক্ষিপ্ত সাধারন গণিত, (৩) বিসিএস প্রিলিমিনারী কোশ্চেয়ন এনালাইস্সি বইসমূহ প্রদান করেন।

 

মোঃ হাসানুজ্জামান হাসান বইগুলো পেয়ে আবেগে আপ্লুত হয়ে পুলিশ সুপার ও তার পরিবারের সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল ও সু-স্বাস্থ্য কামনা করেন। তার এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। পরবর্তী জীবনে পুলিশ সুপার চুয়াডাঙ্গার মত মহৎ অফিসার হওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।