চুয়াডাঙ্গায় আসলো করোনার টিকা

চুয়াডাঙ্গায় পৌঁছেছে করোনাভাইরাসের প্রথম ডোজের টিকা। শুক্রবার সকালে করোনার টিকাবাহী গাড়িযোগে চুয়াডাঙ্গার সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌঁছায় টিকা গুলো।

চুয়াডাঙ্গায় আসলো করোনার  টিকা

বেক্সিমকো ফার্মাসিটিক্যালসের ভ্যাকসিনবাহী গাড়িটি চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসে প্রবেশের সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন এএসএম মারুফ হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত এসপি কনক কান্তি দাস, সিনিয়র কনস্যালট্যান্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন, ডা. আবুল হোসেন, মেডিক্যাল অফিসার ডা. মো. আউলিয়ার রহমান, ওষুধ প্রশাসনের সহকারী পরিচালক কে এম মুহসীনিন মাহবুব, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দা টোটন প্রমুখ।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার জানান, সঠিক ও সুষ্ঠুভাবে এই ভ্যাকসিন প্রদানের জন্য একটি কমিটি হয়েছে। যারা পুরো বিষয়টি মনিটরিং করবে এবং এই কার্যক্রমে সার্বিক সহযোগিতা করবে।

চুয়াডাঙ্গার সিভিল সার্জন এএসএম মারুফ হাসান জানান, চুয়াডাঙ্গা জেলার জন্য প্রথম ধাপে ৩৬ হাজার করোনার টিকা হাতে পাওয়া গেছে। এই টিকা ৩৬ হাজার জনকে প্রথমবার দেওয়া যাবে। জেলা সদরসহ উপজেলা হাসপাতালগুলোতে পাঠানো হবে টিকা। জেলার চার উপজেলাতেই টিকা সংরক্ষণের ব্যবস্থা করা হয়েছে। এছাড়া, জেলায় করোনা টিকা নিয়ে কাজ করবে ৫০টি টিম।