চুয়াডাঙ্গা ফাষ্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির নিজস্ব ভবনের ভিত্তিপ্রস্তুর স্থাপন

চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের ঘোড়ামাড়া ব্রিজ সংলগ্ন স্থানে ফাষ্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ চুয়াডাঙ্গার ভিত্তি প্রস্তুর কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

চুয়াডাঙ্গা ফাষ্ট ক্যাপিটাল ইউনিভার্সিটির নিজস্ব ভবনের  ভিত্তিপ্রস্তুর স্থাপন

সোমবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন প্রধান অতিথী হিসাবে উপস্থিত থেকে ভিত্তি প্রস্তুর  কাজের শুভ উদ্বোধন করেন। 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফাষ্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের ভাইস চ্যান্সেলার ড: হযরত আলী।বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম ,চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন  ,পরীক্ষা নিয়ন্ত্রক ড: নাহিদ পারভেজ ও ফাষ্ট ক্যাপিটাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ চুয়াডাঙ্গা বোর্ড অব ট্রাস্টিজ বোর্ডের ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের জেলা যুগ্ম সম্পাদক রিয়াজূল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এছাড়াও উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পদক মুন্সি আলমগীর হান্নান , শিক্ষক ও ছাত্র-ছাত্রী বৃন্দ।
 ইউনিভার্সিটি সুত্রে জানা গেছে,এটা খুলনা বিভাগের দক্ষিণ পশিমাঞ্চলের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় এবং এটা  ৫০ বিঘা জমির উপর প্রতিষ্ঠিত ।