চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান আটক ১

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে সাড়ে ৩০০ লিটার রেকটিফাইড স্প্রিট (অ্যালকোহল) ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। আজ বুধবার দুপুর ২টার দিকে আলমডাঙ্গা উপজেলার জেহালা ইউনিয়নের খুদিয়া খালি গ্রামের শ্রী তপন দাসের ছেলে সৌরভ দাসের বাড়ি থেকে এ সব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় পালিয়ে যায় সৌরভ দাসের স্ত্রী আরতী দাস।

চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান আটক ১
চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযান

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সহকারি পরিচালক শরীয়ত উল্লা শীর্ষ নিউজ কে বলেন, আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আলমডাঙ্গা উপজেলার খুদিয়াখালি গ্রামে সৌরভ দাসের বাড়িতে রেকটিফাইড স্প্রিট (অ্যালকোহল) এর একটি বড় চালান আসবে। এর সত্যতা যাচাই করার পর নিবার্হী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করি ।

এসময় শ্রী তপন দাসের ছেলে সৌরভ দাস এর বসতবাড়ি থেকে মাটির তলায় লুকানো অবস্থায় সাড়ে ৩০০ লিটার রেকটিফাইড স্প্রিট(অ্যালকোহল) ও ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করি, এসময় আসামি সৌরভকে আটক করলেও সৌরভ এর স্ত্রী আরতী দাস পালিয়ে যায়। এদিন সন্ধ্যায় সৌরভ দাস ও তার স্ত্রী আরতী দাসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের পূর্ব্বক সোপর্দ করা হয়।

ভিডিও