ছোট পোশাকে কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরাত

যশের সঙ্গে প্রেমের কারণে নাকি নিখিল-নুসরতের বিয়ে ভাঙছে। সম্প্রতি এমন গুঞ্জনেই খবরের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তারই মাঝে খোলামেলা ফটোশ্যুটের ছবি পোস্ট করে ফের আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী। ছোট পোশাকে ফটোশ্যুটের কারণে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়তে হল নুসরতকে। শর্ট ড্রেস পরে সোফায় বসা নুসরত। তাঁর ডান হাতে মোবাইল, আর বাঁ হাতে […]

ছোট পোশাকে কটাক্ষের মুখে অভিনেত্রী নুসরাত

যশের সঙ্গে প্রেমের কারণে নাকি নিখিল-নুসরতের বিয়ে ভাঙছে। সম্প্রতি এমন গুঞ্জনেই খবরের শিরোনামে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। তারই মাঝে খোলামেলা ফটোশ্যুটের ছবি পোস্ট করে ফের আলোচনায় উঠে এলেন এই অভিনেত্রী। ছোট পোশাকে ফটোশ্যুটের কারণে সোশ্যাল মিডিয়ায় আক্রমণের মুখে পড়তে হল নুসরতকে।

শর্ট ড্রেস পরে সোফায় বসা নুসরত। তাঁর ডান হাতে মোবাইল, আর বাঁ হাতে সাদা স্টাইলিশ চশমা। এভাবেই বেশকিছু অ্যাঙ্গেলে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন, “চিন্তার জন্য খাদ্য: এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে মানুষজন আমায় বিরত রাখতে পারেন না…আমার খুশি”। ব্যাশ, ওমনি সমালোচনার ঝড় বইতে শুরু করেছে। নোংরা ভাষায় আক্রমণ করা হয়েছে নুসরতকে। কেউ কেউ আবার এখানেও যশ-নিখিল টেনে আনতেও ছাড়েননি।

তবে সকলেই যে শুধু বসিরহাটের সাংসদ, অভিনেত্রীকে আক্রমণ করেই পোস্ট করেছেন এমনও নয়, অনেকেই আবার নুসরতের সাহসী ফটোশুটের প্রশংসা করেছেন।

এদিকে শুক্রবারই বসিরহাটে গিয়ে সেখানকার সাংসদ তথা অভিনেত্রী নুসরতকে আক্রমণ করেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল।