ছাত্রাবাস থেকে রুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ছাত্রবাস থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (২১ ফেব্রুারি) সকাল সাড়ে ১০টায় নগরীর অক্ট্রয় মোড় এলাকার লোটাস ছাত্রাবাস থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্ধুরা। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই শিক্ষার্থীর নাম সাক্ষর সাহা। তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫ সিরিজে পড়তেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরে। সাক্ষরের বন্ধু একই ছাত্রাবাসের বাসিন্দা আতিকুর রহমান জানান, প্রতিদিনের মতো রাত ১২টার দিকে সে ঘুমিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠেনি। বন্ধুরা এসে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় ভেন্টিলেটর ভেঙে দরজা খোলা হয়। এ সময় অচেতন অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে সুরতহাল পর্যবেক্ষণ করছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। পুলিশ আসার আগেই স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেলে নিয়ে যায়। মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনা পর্যবেক্ষণের পর বিস্তারিত জানা যাবে। সালমান শাকিল/এএইচ/এমএস

ছাত্রাবাস থেকে রুয়েট শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ছাত্রবাস থেকে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ ফেব্রুারি) সকাল সাড়ে ১০টায় নগরীর অক্ট্রয় মোড় এলাকার লোটাস ছাত্রাবাস থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে বন্ধুরা। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই শিক্ষার্থীর নাম সাক্ষর সাহা। তিনি সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫ সিরিজে পড়তেন। তার গ্রামের বাড়ি ফরিদপুরে।

সাক্ষরের বন্ধু একই ছাত্রাবাসের বাসিন্দা আতিকুর রহমান জানান, প্রতিদিনের মতো রাত ১২টার দিকে সে ঘুমিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠেনি। বন্ধুরা এসে ডাকাডাকি করে সাড়া না পাওয়ায় ভেন্টিলেটর ভেঙে দরজা খোলা হয়। এ সময় অচেতন অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এম সিদ্দিকুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে সুরতহাল পর্যবেক্ষণ করছে। মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। পুলিশ আসার আগেই স্থানীয়রা তাকে রাজশাহী মেডিকেলে নিয়ে যায়। মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনা পর্যবেক্ষণের পর বিস্তারিত জানা যাবে।

সালমান শাকিল/এএইচ/এমএস