টকশো’তে পিকে হালদার: একাত্তর টিভির ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট

প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ ও প্রাচারের অভিযোগ নিয়ে বিদেশে পালিয়ে যাওয়া পিকে হালদারের প্রচারিত সাক্ষাৎকার ও টক শো’র ভিডিও ক্লিপ সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে দাখিল করেছেন একাত্তর টিলিভিশন। এদিন আবার শুনানি নিয়ে পিকে হালদারের সংবাদ ও টক শো প্রচারের বিষয়ে লিখিত ব্যাখ্যা দাখিল করার জন্য একাত্তর টিভি কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন। এছাড়া আগামী ১৭ জানুয়ারি পরর্বতী শুনানির দিন ঠিক করেছেন আদালত। রোববার (১০ জানুয়ারি) রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমির উদ্দিন মানিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। আদালতে আজ দুদকের পক্ষে শুনানি করেন মোহাম্মদ খুরশীদ আলম খান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমির উদ্দিন মানিক। এফএইচ/ইএ/এমএস

টকশো’তে পিকে হালদার: একাত্তর টিভির ব্যাখ্যা চেয়েছেন হাইকোর্ট

প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা আত্মসাৎ ও প্রাচারের অভিযোগ নিয়ে বিদেশে পালিয়ে যাওয়া পিকে হালদারের প্রচারিত সাক্ষাৎকার ও টক শো’র ভিডিও ক্লিপ সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেলের কাছে দাখিল করেছেন একাত্তর টিলিভিশন। এদিন আবার শুনানি নিয়ে পিকে হালদারের সংবাদ ও টক শো প্রচারের বিষয়ে লিখিত ব্যাখ্যা দাখিল করার জন্য একাত্তর টিভি কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন। এছাড়া আগামী ১৭ জানুয়ারি পরর্বতী শুনানির দিন ঠিক করেছেন আদালত।

রোববার (১০ জানুয়ারি) রাষ্ট্রপক্ষের আইনজীবী ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমির উদ্দিন মানিক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালতে আজ দুদকের পক্ষে শুনানি করেন মোহাম্মদ খুরশীদ আলম খান। অন্যদিকে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমির উদ্দিন মানিক।

এফএইচ/ইএ/এমএস