টিকা নিলেন বিএনপি নেতা ফারুক

করোনাভাইরাসের টিকা নিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক। শনিবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তিনি। এ সময় তার স্ত্রী কানিজ ফাতেমাও টিকাগ্রহণ করেন। টিকাগ্রহণ শেষে জয়নুল আবদিন ফারুক বলেন, কোভিড-১৯ এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। ইতিপূর্বে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও মহাসচিবের মাধ্যমে কোভিড সম্পর্কে সরকারকে যে উপদেশ দেয়া হয়েছিল তা পরিপূর্ণভাবে কাজে লাগালে দেশে আক্রান্ত ও মৃত্যুর হার অনেক কম হতো। তবুও সব ক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এই করোনাকালীন সময়ে জনগণের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে এবং সরকারকেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। কোভিড-১৯ সংক্রমণ রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত যেকোনো টিকাই সবারই গ্রহণ করা উচিত বলেও মনে করেন তিনি। কেএইচ/জেএইচ/এমএস

টিকা নিলেন বিএনপি নেতা ফারুক

করোনাভাইরাসের টিকা নিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

শনিবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে টিকা নেন তিনি। এ সময় তার স্ত্রী কানিজ ফাতেমাও টিকাগ্রহণ করেন।

টিকাগ্রহণ শেষে জয়নুল আবদিন ফারুক বলেন, কোভিড-১৯ এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। ইতিপূর্বে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও মহাসচিবের মাধ্যমে কোভিড সম্পর্কে সরকারকে যে উপদেশ দেয়া হয়েছিল তা পরিপূর্ণভাবে কাজে লাগালে দেশে আক্রান্ত ও মৃত্যুর হার অনেক কম হতো।

তবুও সব ক্ষেত্রে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এই করোনাকালীন সময়ে জনগণের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছে এবং সরকারকেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

কোভিড-১৯ সংক্রমণ রোধে বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত যেকোনো টিকাই সবারই গ্রহণ করা উচিত বলেও মনে করেন তিনি।

কেএইচ/জেএইচ/এমএস