ঢাকাটাইমসের মির্জাপুর প্রতিনিধির নানির ইন্তেকাল

ঢাকাটাইমসের টাঙ্গাইলের মির্জাপুর প্রতিনিধি ও মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের নানি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হোসেনের মাতা আদরজান বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলিইহি রাজিউন)। রবিবার বিকাল সোয়া...

ঢাকাটাইমসের মির্জাপুর প্রতিনিধির নানির ইন্তেকাল

ঢাকাটাইমসের মির্জাপুর প্রতিনিধির নানির ইন্তেকাল

বাংলাদেশ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকাটাইমসের টাঙ্গাইলের মির্জাপুর প্রতিনিধি ও মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের নানি ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হোসেনের মাতা আদরজান বেগম বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলিইহি রাজিউন)। রবিবার বিকাল সোয়া চারটার দিকে পৌর সদরের পুষ্টকামুরী খালপাড়ার নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর। তিনি তিন ছেলে, তিন মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা মির্জাপুর কেন্দ্রীয় শাহী জামে মসজিদে মরহুমার জানাজা শেষে পুষ্টকামুরী সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের নানি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী আবুল হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, স্থানীয় সাংসদ ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন, ঢাকাটাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ ও পৌরসভার মেয়র সালমা আক্তার শিমুল প্রমুখ।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এলএ)

© dhakatimes24.com