দর্শনা পৌর নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীর জয়লাভ

তৃতীয় ধাপের পৌরসভা নির্বাচনে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী বর্তমান মেয়র মতিয়ার রহমান পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন।

দর্শনা পৌর নির্বাচনে আওয়ামীলীগের  প্রার্থীর জয়লাভ
পুনঃ নির্বাচিত মেয়র মতিয়ার রহমান

মতিয়ার রহমান ১৭হাজার ৭৪২ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান বুলেট পেয়েছেন ১হাজার ৯১ভোট ও জামায়াত সমর্থীত স্বতন্ত্র প্রার্থী আশকার আলী পেয়েছেন ৪১৮ ভোট।এর আগে বেলা ১১টার দিকে বিএনপির মনোনিত ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান বুলেট ভোট বর্জন করেন। তার নির্বাচনি অফিসে সংবাদ সম্মেলনে জানান, দলীয় নেতা কর্মি সমর্থক দের ভোট কেন্দ্রে যেতে বাঁধা দেওয়া ভয়ভিতী দেখানো, কেন্দ্র থেকে তার এজেন্টদের বেরকরে দেওয়ার কারনে  ভোট বর্জন করা হলো।  


আজ শনিবার সকাল ৮টা থেকে ৯টি ওর্য়াডে ১৬ টি কেন্দ্রে ৮২টি বুতে গোপন ব্যলটের মাধ্যমে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেষে  ভোটগ্রহণ চলে। শনিবার রাতে জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা তারেক আহম্মেদ ফলাফল ঘোষনা করেন।
উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিট্রেট দিলারা রহমান বলেন, ভোট কেন্দ্র ও এর আশপাশে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণ করা হয়েছে। কোন কেন্দ্রে কোন ধরনের অনিয়ম হয়নি বা  কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।