দামুড়হুদায় গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

চুয়াডাঙ্গার দামুড়হুদায় গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার বেলা তিন টার দিকে দামুড়হুদাবাসীর উদ্দ্যোগে শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।

দামুড়হুদায় গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
দামুড়হুদায় গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

উদ্বোধনী খেলায় অংশ নেয় চিৎলা-গোবিন্দহুদা একাদশ বনাম দর্শনা একাদশ। দামুড়হুদা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের সদস্য শফিউল কবির ইউসুফ এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।বিশেষ অতিথী ছিলেন,দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদ হযরত আলি ও দামুড়হুদা ইউপির সাবেক সদস্য আবুল হাশেম,এমরাজ উদ্দীন খোকন।উদ্বোধনি খেলায় চিৎলা গোবিন্দহুদা একাদশ ৬ইউকেটে জয়লাভ করে।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলুয়াত করেন, দামুড়হুদা প্রেসক্লাবের অর্থ সম্পাদক শমশের আলি।এরপর খেলুয়ারদের সাথে পরিচয় পর্ব শেষ করেন,প্রধান অতিথী সহ অতিথী বৃন্দু।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী বলেন, গ্রামগজ্ঞ থেকে খেলা ধুলা শুরু করে আজ অনেকেই জাতীয় দলে খেলে দেশের মুখ উজ্জল করছে। ছেলেরা চায়ের দোকানে আড্ডা,মোবাইল ফেজবুকে না ডুকে খেলার মাঠ মুখি হয়।এখানে খেলতে খেলইে এক সময় জাতীয় দলের খেলুয়াড় হওয়া সম্ভব।
১৬ দলের এই খেলার উদ্বোধনী খেলায় অংশ নেয় দর্শনা একাদশ বনাম চিৎলা গোবিন্দহুদা একাদশ। খেলায় টচে জিতে দর্শনা একাদশ ব্যাট করার সিদ্ধান্ত নেয়। খেলয় ৯ইউকেট হারিয়ে তারা ৭৯ রান করে। জবাবে চিৎলা-গোবিন্দহুদা একাদশ ৪উইকেট হারিয়ে ২ওভার হাতে রেখে জয়ের লক্ষে পৌছে ৬ উইকেটে জয়লাভ করে। খেলায় ম্যানঅফদা ম্যচ নির্বাচিত হন জয়ী দলের সাদ্দাম হোসেন ও ৬টি ৬মারেন একই দলের নিশান।
খেলার ধারাভাষ্য ছিলেন,শামিম খাঁন,মোস্তাফিজুর রহমান ও এসএম এমরান হোসেন লিটন।খেলা পরিচালনা করেন,আবুল বাশার ও আরাফাত হোসেন সেতু। অনুষ্ঠান পরিচালনা করেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক দামুড়হুদা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এম নুরুন্নবী। 
খেলায় চ্যাম্পিয়ন দল পাবে ৩০হাজার টাকা ও রানারআপ দল ২০হাজার টাকা। খেলা ১৬ ওভার নির্ধারন করা হলেও সময় সল্পতার কারনে উদ্বোধনি খেলা ২ ওভার কমিয়ে ১৪ ওভার করা হয়। খেলার সার্বিক তত্বাবধানে ছিলেন আরজু আহাম্মেদ রাকিব,শহিদ আজম সদু, সন্টু প্রমুখ ।