দামুড়হুদায় বিষাক্ত মদপানে এক জনের মৃত্যু

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী বারাদী গ্রামে বিষাক্ত মদ খেয়ে শুকুর আলী (৪৫)নামে একজনের মৃত্যু হয়েছে।সোমবার রাত ১১টার দিকে হাসপাতাল থেকে ফেরার পথে সে মারা যায়।

দামুড়হুদায় বিষাক্ত মদপানে এক জনের মৃত্যু
ছবি প্রতীকী

মদের সাথে বিষ মিশিয়ে খাইয়ে তাকে হত্যার অভিযোগে। শুকুর আলী বাড়াদী গ্রামের মৃত শামসুল হক ওরফে শ্যাম বাঙ্গালের ছেলে।  
স্থানীয়রা জানায়,গত বুধবার সন্ধায় শুকুর আলী,হাবিবুর রহমান হবি সহ কয়েকজন মিলে    মদপান করে। এতে শুকুর আলি অসুস্থ হয়ে পড়ে।পরে তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে তার অবস্থার অবনতি হয়।পরে তাকে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া  হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে ও তাকে ছেড়ে দেওয়া হয়।সোমবার বাড়ী ফেরার পথে রাত ১১ টার দিকে আরিচা ফেরি ঘাট এলাকায় তার মৃত্যু হয়।   
শুকুর আলির পরিবারের দাবী একই গ্রামের আক্কাস মাতব্বরের ছেলে  হাবিবুর রহমান হবি মদের ভিতরে বিষ মিশিয়ে খাইয়ে তাকে হত্যা করেছে। শুকুর আলির স্ত্রী বাদী হয়ে দর্শনা থানায় হাবিবুর রহমান হবির নাম উল্লেখ করে দর্শনা থানায় অভিয়োগ দায়ের করেছে।
দামুড়হুদার দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাবুবুর রহমান কাজল জানান,অভিয়োগ পেয়ে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে কি কারনে তার মৃত্যু হয়েছে।