দামুড়হুদায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ-বিজিবির সমন্বয়ে অভিযান ৩ জন আটক : জেল ও জরিমানা

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ-বিজিবির সমন্বয়ে পৃথক তিনটি অভিযান চালিয়ে তিন জন কে আটক করে গাঁজা ও চোলাই মদ আটক সহ আটক করে।

দামুড়হুদায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ-বিজিবির সমন্বয়ে  অভিযান ৩ জন আটক : জেল ও জরিমানা
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ-বিজিবির সমন্বয়ে অভিযান ৩ জন আটক : জেল ও জরিমানা

দুইজনের ৬ মাস ও একজনের ৩ মাসের কারাদন্ড প্রদান ও ১ হাজার ৫ শত  টাকা জরিমানা করা হয়েছে। এরা হলো দামুড়হুদা উপজেলার  লোকনাথপুর মাঝেরপাড়া  দরবেশ আলী শাহর ছেলে শাহজাহান আলী(৫২  দামুড়হুদা দশমী পাড়ার মোহাম্মদ মন্টু  মন্ডল(৪৫)  ও  জয়নগর গ্রামের  মোঃ সাদ্দাম হোসেন ওরফে জাম্বু (৩৯)। মঙ্গলবার সকালে পৃথক তিন স্থানে অভিযানে তাদের কে আট কওে জেল-জরিমানা করা হয়। পরে তাদেরকে   দুপুরে তাদেরকে চুয়াডাঙ্গা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  
চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আল মামুন জানান, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমানের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, পুলিশ-বিজিবির সমন্বয়ে গঠিত একটি টিম দামুড়হুদা ও  দর্শনা সীমান্ত এলাকায় অভিযান চালায়। সকাল সাড়ে ৭ টার সময় দামুড়হুদা উপজেলার লোকনাথপুর মুরগি ফার্মের পিছন থেকে ১শ গ্রাম গাঁজাসহ মন্টু মন্ডল । অপরদিকে সকাল সাড়ে ৮ টার সময় দামুড়হুদা লোকনাথপুর মাজের পাড়ায় শাহজাহান শাহ ও  এদিকে বেলা ১১ টার সময় দর্শনা চেকপোস্ট জয়নাগর থেকে মোঃ সাদ্দাম হোসেন ওরফে জাম্বু চুলায় মদসহ আটক করা হয়।  আটকের পর নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুর রহমান ঘটনাস্থলে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শাহজাহানকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ৫ শত টাকা এবং মন্টু মন্ডল কে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড  ৫ শত টাকা ও  মোঃ সাদ্দাম হোসেন ওরফে জাম্বুৃ কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ৫শত টাকা জরিমানা করেন।  পরে দুপুরে তাদেরকে চুয়াডাঙ্গা জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।