দামুড়হুদা উপজেলা লোকমোর্চা ও প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা লোকমোর্চা ও প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার ১৬ জানুয়ারি দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

দামুড়হুদা উপজেলা লোকমোর্চা ও প্রকল্প পরিচিতি সভা অনুষ্ঠিত

নবনির্বাচিত উপজেলা লোকমোর্চার সভাপতি দামুড়হুদা ওদুদ শাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামাল উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু।
বিশেষ অতিথি ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ,চুয়াডাঙ্গা জেলা লোকমের্চার সভাপতি জেলা আইনজিবী সমিতির সভাপতি এ্যাডঃ আলমঙ্গীর হোসেন, জেলা পরিষদের সদস্য শফিউল কবির ইউসুফ, জীবননগন উপজেলা লোকমোর্চার সভাপতি উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। 
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলুয়াত করেন, উপজেলা লোকমোর্চার নির্বাহী সদস্য মখলেছুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা লোকমোর্চার সাধারন সম্পাদক হযরত আলি।
প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু বলেন,বাল্য বিয়ে নারী নির্যাতন মাদক নিমূল সহ উপজেলা লোকমোর্চার সকল কাজে তার সহোযোগিতা থাকবে তার। 
কোভিড-১৯ এর বিরুদ্ধে সুরক্ষা নিয়ে ব্যাপক আলোচনা করেন, বিশেষ অতিথি উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা আবু হেনা মোহাম্মদ জামাল শুভ।এসময় তিনি সকল কে মাস্ক ব্যবহার ও সামাজিক দুরুত্ব মেনে চলার জন্য সকলকে উদ্বুদ্ধ করার ও নিজেদের সকল ধরনের স্বাস্থ্য বিধি মেনে চলার  আহবান জানান।এছাড়াও কোভিড-১৯ এর সকল ধরনের সহায়তারও আশ্বাস দেন তিনি।  
এছাড়াও বক্তব্য রাখেন, যুগ্মসাধারণ সম্পাদক সাংবাদিক হানিফ মন্ডল,দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী,সাংগাঠনিক সম্পাদক এস এম জাহিদ হাছান জনি শাহ, নতিপোতা উনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক লোকমোর্চার নির্বাহী সদস্য আব্দুল মমিন মাষ্টার,হাউলি ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দীন, রেজাউল হক প্রমুখ।অনুষ্ঠানে লোকমোর্চার সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান সিনিয়ার সহ-সভাপতি শহিদুল ইসলামসহ লোকমোর্চার সকল সদস্য উপস্থিত ছিলেন।