নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ৮ ফেব্রুয়ারি

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৮ ফেব্রুয়ারি ধার্য করেছেন ...

নুরসহ ৬ জনের বিরুদ্ধে প্রতিবেদন ৮ ফেব্রুয়ারি
ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে রাজধানীর লালবাগ থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ৮ ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ছিল। কিন্তু প্রতিবেদন জমা না পড়ায় ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা তদন্ত প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ঠিক করেন। 

মামলার অপর আসামিরা হলেন- বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগ, একই সংগঠনের আহ্বায়ক হাসান আল মামুন, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সভাপতি নাজমুল হুদা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহিল বাকি। 

মামলার তদন্ত কর্মকর্তা লালবাগ থানার পরিদর্শক মো. আসলাম উদ্দিন মোল্লা জানান, ঘটনাস্থলের মানচিত্র, সূচিপত্র ও সাক্ষীদের ১৬১ ধারায় জবানবন্দী নেয়া হয়েছে, যা চূড়ান্ত যাচাই-বাছাই চলছে। কয়েকদিনের মধ্যেই তদন্ত প্রতিবেদন জমা দেয়া হবে।

উল্লেখ্য, গত বছরের ২০  সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালেয়ের এক শিক্ষার্থী বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে প্রধান করে ৬ জনের বিরুদ্ধে লালবাগ থানায় ধর্ষণ মামলা করেন। এজহারে ধর্ষণে সহযোগিতাকারী হিসেবে নুরের নাম উল্লেখ করা হয়। 

এছাড়া অপহরণ, ধর্ষণ ও সামাজিক যোগাযোগের মাধ্যমে চরিত্রহননের অভিযোগে কোতয়ালি থানায় একই নারীর দায়ের করা মামলাতেও নুরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের মোট ৬ জনকে আসামি করা হয়। 

ব্রেকিংনিউজ/এসআই