নারী-শিশু নির্যাতনের প্রতিবাদে বিএনপিপন্থী সংগঠনের কর্মসূচি ঘোষণা

নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে দেশব্যাপী মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপিপন্থী নারী ও শিশু অধিকার ফোরাম। রোববার (১০ জানুয়ারি) অনুষ্ঠিত সংগঠনের ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টায় নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী মহানগরসহ জেলায় জেলায় মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হবে। মোমবাতি প্রজ্জলন কর্মসূচি সফল করার জন্য নারী ও শিশু অধিকার ফোরামের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির বেগম সেলিমা রহমান এবং সদস্য সচিব নিপুণ রায় চৌধুরী। বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে ও নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য মীর সরফত আলী সপু, রফিকুল ইসলাম, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ফরিদা ইয়াসমিন, মোহাম্মদ আখতার হোসেন, সাদিয়া হক, সিমকি ইমাম খান, জাহিদুল আলম হিটু, রাশেদা ওয়াহিদ মুক্তা, মশিউর রহমান বিপ্লব এবং সামিয়া বেগম চৌধুরী। কেএইচ/এমআরআর/এমকেএইচ

নারী-শিশু নির্যাতনের প্রতিবাদে বিএনপিপন্থী সংগঠনের কর্মসূচি ঘোষণা

নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে দেশব্যাপী মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি ঘোষণা করেছে বিএনপিপন্থী নারী ও শিশু অধিকার ফোরাম।

রোববার (১০ জানুয়ারি) অনুষ্ঠিত সংগঠনের ভার্চুয়াল সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে আগামী বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ছয়টায় নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে ঢাকা মহানগরসহ দেশব্যাপী মহানগরসহ জেলায় জেলায় মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি অনুষ্ঠিত হবে।

মোমবাতি প্রজ্জলন কর্মসূচি সফল করার জন্য নারী ও শিশু অধিকার ফোরামের নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন সংগঠনের আহ্বায়ক বিএনপির স্থায়ী কমিটির বেগম সেলিমা রহমান এবং সদস্য সচিব নিপুণ রায় চৌধুরী।

বেগম সেলিমা রহমানের সভাপতিত্বে ও নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য দেন- বিএনপি জাতীয় নির্বাহী কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও নারী ও শিশু অধিকার ফোরামের সদস্য মীর সরফত আলী সপু, রফিকুল ইসলাম, আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, ফরিদা ইয়াসমিন, মোহাম্মদ আখতার হোসেন, সাদিয়া হক, সিমকি ইমাম খান, জাহিদুল আলম হিটু, রাশেদা ওয়াহিদ মুক্তা, মশিউর রহমান বিপ্লব এবং সামিয়া বেগম চৌধুরী।

কেএইচ/এমআরআর/এমকেএইচ