নাতির কোপে দাদীর মৃত্যু,আহত দাদা

নরসিংদীতে পারিবারিক কলহের জেরে নাতীর ধারালো অস্ত্রের আঘাতে দাদীর মৃত্যু হয়েছে। নরসিংদীর মাধবদীতে জমি নিয়ে বিরোধের জের ধরে নাতি কর্তৃক দাদা দাদীকে কুপিয়ে আহত করার একদিন পর দাদীর মৃত্যু হয়েছে। সোমবার (১ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দাদী আমির জানের (৫০) মৃত্যু হয়। এর আগে রোববার সকালে দাদা দাদীকে কুপিয়ে আহত করে তাদের নাতি মোশাররফ অনিক (১৮)।

নাতির কোপে দাদীর মৃত্যু,আহত দাদা
নাতির কোপে দাদীর মৃত্যু,আহত দাদা

নিহত আমির জান কাঠালিয়া ইউনিয়নের মৈষাদী গ্রামের হোসেন আলীর স্ত্রী।

আহত হোসেন আলী ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে জমির সীমানা সংক্রান্ত বিরোধ নিয়ে হোসেন আলীর নাতি দাদা দাদীকে অত্যচার করে আসছিল। রোববার সকালে হোসেন আলীর ছেলে রফিকুল ও ছেলের স্ত্রী হাফেজা এবং নাতি মোশাররফ বৃদ্ধ আমিরজানকে মারধর শুরু করে। এসময় বৃদ্ধ হোসেন আলী তার স্ত্রী আমির জানকে উদ্ধার করতে গেলে নাতি মোশাররফ তার হাতে থাকা চাপাতি দিয়ে দাদা ও দাদীকে কুপিয়ে আহত করে। স্থানীয় লোকজন আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। দাদীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে আমিরজানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
সোমবার আহত দাদা হোসেন আলী কিছুটা সুস্থ্য হয়ে এ ঘটনায় মাধবদী থানায় অভিযোগ করতে গেলে তার চিকিৎসাধীন স্ত্রী মারা গেছেন বলে খবর পান।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, নাতি কর্তৃক দাদিকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাদী পক্ষের অভিযোগ অনুযায়ী হত্যা মামলা রুজু করা হবে।