পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত যুবক

মৌলভীবাজারের জুড়ীতে মিনি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে হোসাইন আহমদ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার লাঠিটিলা রোডের জুড়ী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসাইন উপজেলার হাসনাবাদ এলাকার মৃত মোক্তাদির আলী চেরাগের ছেলে। স্থানীয়রা জানান, জুড়ী কলেজ মাঠে ক্রিকেট টুর্নামেন্ট চলছিল। সেখান থেকে খেলা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন হোসাইন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে হোসাইন মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে জুড়ী ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানায় অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর মিনি পিকআপটিকে আটক করে থানায় নেয়া হয়েছে। এসজে/এমকেএইচ

পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত যুবক

মৌলভীবাজারের জুড়ীতে মিনি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে হোসাইন আহমদ (২২) নামের এক যুবক নিহত হয়েছেন।

রোববার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে উপজেলার লাঠিটিলা রোডের জুড়ী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত হোসাইন উপজেলার হাসনাবাদ এলাকার মৃত মোক্তাদির আলী চেরাগের ছেলে।

স্থানীয়রা জানান, জুড়ী কলেজ মাঠে ক্রিকেট টুর্নামেন্ট চলছিল। সেখান থেকে খেলা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন হোসাইন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা মিনি পিকআপের সংঘর্ষ হয়। এতে হোসাইন মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে জুড়ী ৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জুড়ী থানায় অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী বলেন, নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর মিনি পিকআপটিকে আটক করে থানায় নেয়া হয়েছে।

এসজে/এমকেএইচ