পরীমনি সবার আগে

সোশ্যালবেকারস ডটকম প্রকাশ করল বাংলাদেশের শীর্ষ ডিজিটাল তারকাদের নাম। ঢাকার শোবিজ অঙ্গনের মধ্যে এ তালিকায় সবার উপরে রয়েছে পরীমনির নাম। তালিকায় দ্বিতীয় স্থানে গায়ক ও অভিনেতা তাহসান খান, তৃতীয় স্থানে নুসরাত ফারিয়া, চতুর্থস্থানে পূর্ণিমা এবং পঞ্চম স্থানে রয়েছেন জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত। মূলত ফেবুকে লাইক, ফলোয়ারস ও সোশ্যাল কর্মকাণ্ডের উপর ভিত্তি করে এ তালিকা করা …

পরীমনি সবার আগে

সোশ্যালবেকারস ডটকম প্রকাশ করল বাংলাদেশের শীর্ষ ডিজিটাল তারকাদের নাম। ঢাকার শোবিজ অঙ্গনের মধ্যে এ তালিকায় সবার উপরে রয়েছে পরীমনির নাম।

তালিকায় দ্বিতীয় স্থানে গায়ক ও অভিনেতা তাহসান খান, তৃতীয় স্থানে নুসরাত ফারিয়া, চতুর্থস্থানে পূর্ণিমা এবং পঞ্চম স্থানে রয়েছেন জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত। মূলত ফেবুকে লাইক, ফলোয়ারস ও সোশ্যাল কর্মকাণ্ডের উপর ভিত্তি করে এ তালিকা করা হয়েছে।

পরীমনির ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৮৯ লাখ ৮৭ হাজার ৩৮১। তাহসানের লাইকের সংখ্যা ৮২ লাখ ৩১ হাজার ১২০। নুসরাত ফারিয়ার ফেসবুকে লাইকের সংখ্যা ৭০ লাখ।

এ তালিকার চতুর্থ স্থানে থাকা পূর্ণিমার ফেসবুকে লাইকের সংখ্যা ৪৬ লাখ ২২ হাজার ৫৮০। উপস্থাপক হানিফ সংকেতের ফেসবুকে লাইকের সংখ্যা ৪৪ লাখ।

তালিকায় ৬ষ্ঠ অবস্থানে রয়েছেন ‘ও প্রিয়া’ খ্যাত শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। যার ফেসবুকে লাইকের সংখ্যা ৩৪ লাখ ৬৩ হাজার ৪০৭।

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শাকিব খান রয়েছেন যথাক্রমে সপ্তম ও অষ্টম স্থানে। অপু বিশ্বাসের ফেসবুক পেজে লাইকের সংখ্যা ৩১ লাখ ২৫ হাজার ১৯০। অন্যদিকে শাকিব খানের পেজে রয়েছে ৩০ লাখ ৭৮ হাজার ৬৬৩ লাইক। এখানে শাকিব খানের চেয়ে এগিয়ে রয়েছেন অপু বিশ্বাস। নবম ও দশম স্থানে জায়গা পেয়েছেন সংগীতশিল্পী পড়শি ও অভিনেত্রী সাফা কবির। তাদের পেজে লাইকের সংখ্যা যথাক্রমে ৩০ লাখ ৭০ হাজার ৯৯৬ ও ২৮ লাখ।