প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ বিএনপি প্রার্থীর

আসন্ন পৌরসভা নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নিজ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। একই সাথে প্রশাসনের অতি উৎসাহী কিছু লোকজন কর্তৃক বিএনপি প্রার্থীদের হয়রানিরও অভিযোগ করেছেন। রবিবার সকালে বসুরহাটে...

প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ বিএনপি প্রার্থীর

প্রশাসনের বিরুদ্ধে হয়রানির অভিযোগ বিএনপি প্রার্থীর

বাংলাদেশ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

আসন্ন পৌরসভা নির্বাচনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নিজ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। একই সাথে প্রশাসনের অতি উৎসাহী কিছু লোকজন কর্তৃক বিএনপি প্রার্থীদের হয়রানিরও অভিযোগ করেছেন।

রবিবার সকালে বসুরহাটে তার হোয়াইট হাউজ চত্বরে এ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন তিনি।

বিএনপি মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নির্বাচিত হলে তিনি পৌরসভার নাগরিকদের সুবিধা বৃদ্ধির লক্ষ্যে যেসব কাজ করবেন, তা বর্ণনা করে তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

অনুষ্ঠানে বিএনপি নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, প্রশাসনের অতি উৎসাহী কিছু লোক বিএনপির কাউন্সিলর প্রাথী ও নির্বাচনে দলীয় নেতা-কর্মীদের নানা অজুহাতে হয়রানি এবং হুমকি ধামকি দিচ্ছে। সরকার দলীয় প্রার্থীর লোকজন বলছে, ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা থাকবে, কে কোন্ মার্কায় ভোট দিচ্ছে তা সিসি ক্যামেরায় রেকর্ড থাকবে। এ ধরনের কথা বলে গুজব ও ভয়ভীতি সৃষ্টি করছে। নেতৃবৃন্দ এসব বিষয়ে নির্বাচন সংশ্লিষ্ট প্রশাসনকে পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন- নির্বাচন পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা ও নোয়াখালী জেলা বিএনপির উপদেষ্টা জিয়া উল হক জিয়া, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, বসুরহাট পৌর বিএনপির সভাপতি আবদুল মতিন লিটনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/এলএ)

© dhakatimes24.com