প্রিয় খাবার সম্পর্কে যা জানালেন ক্যাটরিনা

বলিউডের মোস্ট গ্ল্যামার গার্ল ক্যাটরিনার ভক্ত রয়েছে পুরো বিশ্বেই! বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বরাবরই স্বাস্থ্য সচেতন। ফিটনেসের বিষয়ে তিনি কঠোর নিয়ম মানেন। দর্শক সবসময়ই পর্দায় তাকে মেদহীন দেখেছেন। তবে জানেন কি? স্বাস্থ্য সচেতন হলেও ক্যাটরিনা ফুড লাভার। তিনি খেতে অনেক পছন্দ করেন। যদিও ফিটনেস ফ্রিক হওয়ায় খাওয়ার পরে আবার সেসব ক্যালোরি শরীরচর্চার মাধ্যমে পুড়িয়ে ফেলেন। বিশেষ করে লন্ডনে নিজ পরিবারের সঙ্গে থাকলে, পছন্দের সব খাবার বেশি খেয়ে থাকেন এ অভিনেত্রী। চলুন তবে জেনে নেওয়া যাক, এ নায়িকার পছন্দের খাবার সম্পর্কে- এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, তিনি নতুন নতুন খাবার নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। লন্ডনের বেশিরভাগ খাবারই তার পছন্দের। সেখানে তার প্রিয় রেস্তোঁরা হলো বিউবেরি হাউস, অ্যালোরো, একোয়া কিয়োটো এবং হ্যারোডসের আফটারনুন টি। বিউবেরি হাউসে কাঁকড়ার বিশেষ এক পদ ক্যাটরিনার পছন্দের। ল্যাভেন্ডার ক্রোম ব্রুলির মিষ্টান্ন খেতে তিনি পছন্দ করেন। আলোরোর সেরা ইতালিয়ান খাবারে মুগ্ধ হয়ে যান এ নায়িকা। কিয়োটোতে সুশীর প্রেমে পড়ে গিয়েছেন তিনি। তবে ক্যাটরিনার কাছে বিশ্বের সবচেয়ে প্রিয় রেস্তোঁরা হলো হাকাসন। সেখানকার সব মেন্যুই না-কি পছন্দের এ নায়িকার। ভারতীয় খাবার খেতেও পছন্দ করেন ক্যাটরিনা। সেক্ষেত্রে ক্যাটরিনা কাইফের প্রথম পছন্দ বাটার চিকেন, পনির মাখনি। ক্যাটরিনা ইনস্টাগ্রামে একবার প্রকাশ করেছিলেন, তিনি ভারতীয় খাবারের মধ্যে সবচেয়ে বেশি দোসাকেই পছন্দ করেন! আপনিও চাইলে দোসা খেতে পারেন। কারণ এতে ক্যালোরির পরিমাণ কম, সেইসঙ্গে স্বাস্থ্যকরও বটে। ফিল্মফেয়ার/জেএমএস/এমএস

প্রিয় খাবার সম্পর্কে যা জানালেন ক্যাটরিনা

বলিউডের মোস্ট গ্ল্যামার গার্ল ক্যাটরিনার ভক্ত রয়েছে পুরো বিশ্বেই! বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বরাবরই স্বাস্থ্য সচেতন। ফিটনেসের বিষয়ে তিনি কঠোর নিয়ম মানেন। দর্শক সবসময়ই পর্দায় তাকে মেদহীন দেখেছেন।

তবে জানেন কি? স্বাস্থ্য সচেতন হলেও ক্যাটরিনা ফুড লাভার। তিনি খেতে অনেক পছন্দ করেন। যদিও ফিটনেস ফ্রিক হওয়ায় খাওয়ার পরে আবার সেসব ক্যালোরি শরীরচর্চার মাধ্যমে পুড়িয়ে ফেলেন।

cover.jpg

বিশেষ করে লন্ডনে নিজ পরিবারের সঙ্গে থাকলে, পছন্দের সব খাবার বেশি খেয়ে থাকেন এ অভিনেত্রী। চলুন তবে জেনে নেওয়া যাক, এ নায়িকার পছন্দের খাবার সম্পর্কে-

এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, তিনি নতুন নতুন খাবার নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। লন্ডনের বেশিরভাগ খাবারই তার পছন্দের। সেখানে তার প্রিয় রেস্তোঁরা হলো বিউবেরি হাউস, অ্যালোরো, একোয়া কিয়োটো এবং হ্যারোডসের আফটারনুন টি।

cover.jpg

বিউবেরি হাউসে কাঁকড়ার বিশেষ এক পদ ক্যাটরিনার পছন্দের। ল্যাভেন্ডার ক্রোম ব্রুলির মিষ্টান্ন খেতে তিনি পছন্দ করেন। আলোরোর সেরা ইতালিয়ান খাবারে মুগ্ধ হয়ে যান এ নায়িকা।

কিয়োটোতে সুশীর প্রেমে পড়ে গিয়েছেন তিনি। তবে ক্যাটরিনার কাছে বিশ্বের সবচেয়ে প্রিয় রেস্তোঁরা হলো হাকাসন। সেখানকার সব মেন্যুই না-কি পছন্দের এ নায়িকার।

jagonews24

ভারতীয় খাবার খেতেও পছন্দ করেন ক্যাটরিনা। সেক্ষেত্রে ক্যাটরিনা কাইফের প্রথম পছন্দ বাটার চিকেন, পনির মাখনি।

ক্যাটরিনা ইনস্টাগ্রামে একবার প্রকাশ করেছিলেন, তিনি ভারতীয় খাবারের মধ্যে সবচেয়ে বেশি দোসাকেই পছন্দ করেন! আপনিও চাইলে দোসা খেতে পারেন। কারণ এতে ক্যালোরির পরিমাণ কম, সেইসঙ্গে স্বাস্থ্যকরও বটে।

ফিল্মফেয়ার/জেএমএস/এমএস