ফতুল্লা থানা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সম্মেলনের প্রায় এক বছর নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১০ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল এ কমিটি অনুমোদন করেন। ২০১৯ সালের ৭ ডিসেম্বর দীর্ঘ ১৫ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে এম সাইফউল্লাহ বাদলকে সভাপতি আলহাজ্ব এম শওকত আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এ সম্মেলনের প্রায় ১৩ মাস পর অবশেষে পূর্ণাঙ্গ কমিটি পেল ফতুল্লা আওয়ামী লীগ।  ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, আলহাজ্ব গিয়াস উদ্দিন, মো. আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো. মঞ্জুরুল ইসলাম, হাজী মোস্তফা কামাল।  যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাহবুব রহমান মাসুম, এমএ মান্নান। আইনবিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক এমএ সাত্তার, দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্মবিষয়ক সম্পাদক আবজাল উন নুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক খোকন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মাহবুব আলম মাসুদ। বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সফিউল্লাহ সফি, মহিলাবিষয়ক সম্পাদক নাছিমা আক্তার বিউটি, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, শ্রমবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ-দফতর সম্পাদক রাজিব হোসেন মিঠু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কোষাধ্যক্ষ মো. জাকির হোসেন মেম্বার। কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন— এ কে এম শামীম ওসমান, সালমা ওসমান লিপি, ইমতিনান ওসমান অয়ন, শাহ আলম গাজী টেনু, আব্দুল মোতালেব মোল্লা, মমিন মাদবর, মানিক চান, দুলাল হোসেন, আইয়ুব আলী, এমএ সাত্তার, লুৎফর রহমান স্বপন, আজগর আলী, ইদ্রিস আলী, সিদ্দিকুর রহমান, আবুল হোসেন প্রধান, বাবুল মিয়া, আলমগীর হোসেন, সালাউদ্দিন আহম্মেদ, রঞ্জিত মন্ডল, মোস্তফা, আব্দুল কাদির, জাহাঙ্গীর হোসেন, মিছিল আলী, মজিবুর রহমান, মোবারক, বাদশা মিয়া, রেহান শরীফ, মেহেদী হাসান রবিন, আতাউর রহমান নান্নু, সালাউদ্দিন ভুইয়া, আলাউদ্দিন হাওলাদার, জসিম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন (সাবেক মেম্বার), শাহীন আলম, আল মামুন মিন্টু। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। পরীক্ষিত ও দক্ষ কর্মীরা কমিটিতে পদ পেয়েছেন। সবমিলিয়ে ফতুল্লা থানা ইউনিট একটি শক্তিশালী কমিটি পেয়েছে বলে মন্তব্য করেছেন তারা। শাহাদাত হোসেন/এএএইচ

ফতুল্লা থানা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

সম্মেলনের প্রায় এক বছর নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার (১০ জানুয়ারি) জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল এ কমিটি অনুমোদন করেন।

২০১৯ সালের ৭ ডিসেম্বর দীর্ঘ ১৫ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে এম সাইফউল্লাহ বাদলকে সভাপতি আলহাজ্ব এম শওকত আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এ সম্মেলনের প্রায় ১৩ মাস পর অবশেষে পূর্ণাঙ্গ কমিটি পেল ফতুল্লা আওয়ামী লীগ। 

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি

সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, আলহাজ্ব গিয়াস উদ্দিন, মো. আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো. মঞ্জুরুল ইসলাম, হাজী মোস্তফা কামাল। 

যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাহবুব রহমান মাসুম, এমএ মান্নান।

আইনবিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক সম্পাদক এমএ সাত্তার, দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্মবিষয়ক সম্পাদক আবজাল উন নুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক খোকন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মাহবুব আলম মাসুদ।

বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক সফিউল্লাহ সফি, মহিলাবিষয়ক সম্পাদক নাছিমা আক্তার বিউটি, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, শ্রমবিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ-দফতর সম্পাদক রাজিব হোসেন মিঠু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কোষাধ্যক্ষ মো. জাকির হোসেন মেম্বার।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন— এ কে এম শামীম ওসমান, সালমা ওসমান লিপি, ইমতিনান ওসমান অয়ন, শাহ আলম গাজী টেনু, আব্দুল মোতালেব মোল্লা, মমিন মাদবর, মানিক চান, দুলাল হোসেন, আইয়ুব আলী, এমএ সাত্তার, লুৎফর রহমান স্বপন, আজগর আলী, ইদ্রিস আলী, সিদ্দিকুর রহমান, আবুল হোসেন প্রধান, বাবুল মিয়া, আলমগীর হোসেন, সালাউদ্দিন আহম্মেদ, রঞ্জিত মন্ডল, মোস্তফা, আব্দুল কাদির, জাহাঙ্গীর হোসেন, মিছিল আলী, মজিবুর রহমান, মোবারক, বাদশা মিয়া, রেহান শরীফ, মেহেদী হাসান রবিন, আতাউর রহমান নান্নু, সালাউদ্দিন ভুইয়া, আলাউদ্দিন হাওলাদার, জসিম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন (সাবেক মেম্বার), শাহীন আলম, আল মামুন মিন্টু।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জানান, ফতুল্লা থানা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। পরীক্ষিত ও দক্ষ কর্মীরা কমিটিতে পদ পেয়েছেন। সবমিলিয়ে ফতুল্লা থানা ইউনিট একটি শক্তিশালী কমিটি পেয়েছে বলে মন্তব্য করেছেন তারা।

শাহাদাত হোসেন/এএএইচ