ফের বর্ণবাদী আচরণের শিকার ভারত, বের করে দেওয়া হলো দর্শকদের

গতকাল শনিবার (৯ জানুয়ারি) লিখিত অভিযোগ জানিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। তারা জানিয়েছিল, তাদের দুই ক্রিকেটারের উদ্দেশে দর্শকাসন থেকে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য ছুটে আসছে। চতুর্থ দিন আজ রবিবার সেই একই কাণ্ড ঘটল ভারতীয় বোলার মোহম্মদ সিরাজের সঙ্গে। তারপরই কয়েক জন দর্শককে সিডনি ক্রিকেট গ্রাউন্ড বের করে দিল পুলিশ। এদিন চা বিরতিতে যাওয়ার কিছু আগে সিরাজের উদ্দেশে বর্ণবিদ্বেষী […] The post ফের বর্ণবাদী আচরণের শিকার ভারত, বের করে দেওয়া হলো দর্শকদের appeared first on One News BD | 1 News BD | One News | 1 News.

ফের বর্ণবাদী আচরণের শিকার ভারত, বের করে দেওয়া হলো দর্শকদের

গতকাল শনিবার (৯ জানুয়ারি) লিখিত অভিযোগ জানিয়েছিল ভারতীয় ক্রিকেট দল। তারা জানিয়েছিল, তাদের দুই ক্রিকেটারের উদ্দেশে দর্শকাসন থেকে বর্ণবিদ্বেষমূলক মন্তব্য ছুটে আসছে। চতুর্থ দিন আজ রবিবার সেই একই কাণ্ড ঘটল ভারতীয় বোলার মোহম্মদ সিরাজের সঙ্গে। তারপরই কয়েক জন দর্শককে সিডনি ক্রিকেট গ্রাউন্ড বের করে দিল পুলিশ।

এদিন চা বিরতিতে যাওয়ার কিছু আগে সিরাজের উদ্দেশে বর্ণবিদ্বেষী মন্তব্য করতে থাকেন কয়েক জন দর্শক। বিষয়টি অধিনায়ক আজিংকা রাহানেকে জানান সিরাজ। আম্পায়ারদের সঙ্গে কথা বলেন ভারত অধিনায়ক। এরপরই ম্যাচ রেফারিদের সঙ্গে কথা বলেন দুই আম্পায়ার।

রাহানে ও সিরাজদের কাছে জানতে চাওয়া হয় কোন জায়গা থেকে এমন মন্তব্য করা হচ্ছে। তারা সেই দিকের দর্শকদের দেখিয়ে দেন। পুলিশের সাহায্যে মাঠ থেকে বের করে দেওয়া হয় সেই জায়গায় বসে থাকা দর্শকদের। এর আগে সিডনি টেস্টের দ্বিতীয় ও তৃতীয় দিনও সিরাজ এবং যাশপ্রীত বুমরার সঙ্গে একই ঘটনা হয়।