বাবাকে মারধরের অভিযোগে ছেলে কারাগারে

বরগুনার তালতলীতে বোনের জমি দখলে প্রতিবাদে ৭৫ বয়সের বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ ওঠেছে এক ছেলের বিরুদ্ধে। ওই বৃদ্ধ পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় তার অভিযুক্ত ছেলে ইব্রাহিম সিকদারকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। রবিবার সকাল...

বাবাকে মারধরের অভিযোগে ছেলে কারাগারে

বাবাকে মারধরের অভিযোগে ছেলে কারাগারে

বাংলাদেশ

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস

বরগুনার তালতলীতে বোনের জমি দখলে প্রতিবাদে ৭৫ বয়সের বৃদ্ধ বাবাকে মারধরের অভিযোগ ওঠেছে এক ছেলের বিরুদ্ধে। ওই বৃদ্ধ পটুয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় তার অভিযুক্ত ছেলে ইব্রাহিম সিকদারকে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রবিবার সকাল ১০টার দিকে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চত করে জানান, বাবাকে মারধরের ঘটনায় ছেলেকে আটক করা হয়েছে। সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানে হয়েছে। এর আগে গত শনিবার দুপুরে এই ঘটনা ঘটলে রাতে থানায় মামলা হয়।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডমারা এলাকার ইউসুফ আলী সিকদারের মেয়ে আয়শা আক্তারের জমি ছেলে ইব্রাহিম সিকদার জোরপূর্বক দখল করে আছে। এই জমি ছেলের থেকে মেয়েকে ফিরিয়ে দেওয়ার জন্য তিনি থানায় আসেন গত ৮ জানুয়ারি। পরে থানা থেকে স্থানীয়ভাবে সমাধানের জন্য শালিসি মিমাংসার কথা বলা হয়। কিন্ত ইব্রাহিম স্থানীয় শালিসি মিমাংসায় না বসে জোরদখল করেন ওই জমি। শনিবার সকালে বৃদ্ধ বাবা তার মেয়ের জমির ধান নিতে যায় ছেলের কাছে । এতে ছেলে ক্ষিপ্ত হয়ে বাবাকে বেধরক মারধর করেন। পরে স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে পটুয়াখালী হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বোন আশয়া বাদী হয়ে থানায় একটি মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে ইব্রাহিম সিকদারকে আটক করেন।

(ঢাকাটাইমস/১০জানুয়ারি/পিএল)

© dhakatimes24.com