বাংলাদেশি ট্রাকচালকে আটক করল বিএসএফ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে মো. জালাল উদ্দিন (৩৫) নামে এক বাংলাদেশি ট্রাকচালককে ভারতীয় ওষুধসহ আটক করেছে বিএসএফ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে পাটপণ্য খালাস করে ফেরার পথে বিএসএফ তাকে আটক করে। আটক মো. জালাল উদ্দিন পাটগ্রাম উপজেলার বুড়িমারীর তাতিপাড়া জিরো পয়েন্ট এলাকার বাসিন্দা। তিনি বুড়িমারী স্থলবন্দর থেকে ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দর পর্যন্ত কাটা ড্রাইভার হিসেবে কাজ করেন। জানা গেছে, শুক্রবার সকালে বাংলাদেশি পাটপণ্য নিয়ে চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে যান জালাল। পণ্য খালাস করে ফেরার পথে সন্ধ্যা ৬টার দিকে ১৪৮ বিএসএফ ব্যাটালিয়ান চ্যাংড়াবান্ধা ক্যাম্পে অভিযান চালিয়ে তার কিছু ভারতীয় ওষুধ পায়। ভারতীয় ওষুধ রাখার দায়ে তাকে আটক করে বিএসএফ। তাকে ফিরিয়ে আনতে বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসএফের সঙ্গে আলোচনা চলমান রেখেছে বলে লালমনিরহাটের একটি গোয়েন্দা সংস্থা নিশ্চিত করেছে। তবে এ বিষয়ে ৬১ বিজিবি বুড়িমারী স্থলবন্দরের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। রবিউল হাসান/ইএ

বাংলাদেশি ট্রাকচালকে আটক করল বিএসএফ

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দরে মো. জালাল উদ্দিন (৩৫) নামে এক বাংলাদেশি ট্রাকচালককে ভারতীয় ওষুধসহ আটক করেছে বিএসএফ। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে পাটপণ্য খালাস করে ফেরার পথে বিএসএফ তাকে আটক করে।

আটক মো. জালাল উদ্দিন পাটগ্রাম উপজেলার বুড়িমারীর তাতিপাড়া জিরো পয়েন্ট এলাকার বাসিন্দা। তিনি বুড়িমারী স্থলবন্দর থেকে ভারতের চ্যাংড়াবান্ধা স্থলবন্দর পর্যন্ত কাটা ড্রাইভার হিসেবে কাজ করেন।

জানা গেছে, শুক্রবার সকালে বাংলাদেশি পাটপণ্য নিয়ে চ্যাংড়াবান্ধা স্থলবন্দরে যান জালাল। পণ্য খালাস করে ফেরার পথে সন্ধ্যা ৬টার দিকে ১৪৮ বিএসএফ ব্যাটালিয়ান চ্যাংড়াবান্ধা ক্যাম্পে অভিযান চালিয়ে তার কিছু ভারতীয় ওষুধ পায়। ভারতীয় ওষুধ রাখার দায়ে তাকে আটক করে বিএসএফ।

তাকে ফিরিয়ে আনতে বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষ বিএসএফের সঙ্গে আলোচনা চলমান রেখেছে বলে লালমনিরহাটের একটি গোয়েন্দা সংস্থা নিশ্চিত করেছে।

তবে এ বিষয়ে ৬১ বিজিবি বুড়িমারী স্থলবন্দরের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

রবিউল হাসান/ইএ