ভুল স্বীকার করে সুযোগ চাইলেন নোবেল!

‘সারে গামা পা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি সংগীত অঙ্গনের আলোচিত মাঈনুল আহসান নোবেল। তারপর বিভিন্ন ইস্যুতে একাধিকবার বিতর্কের জন্ম দিয়েছিলেন। সম্প্রতি হঠাৎ করেই মধ্যরাতে ‘গান ছাড়ার’ ঘোষণা দিয়েছিলেন এই গায়ক। পরে অবশ্য ভোরবেলাতেই ভোল পাল্টে ফেলেছিলেন। এবার শ্রোতাদের কাছে মাফ চেয়ে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন নোবেল। ১৬ জানুয়ারি (শনিবার) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নোবেল। […]

ভুল স্বীকার করে সুযোগ চাইলেন নোবেল!

‘সারে গামা পা’ রিয়েলিটি শোয়ের মাধ্যমে পরিচিতি সংগীত অঙ্গনের আলোচিত মাঈনুল আহসান নোবেল। তারপর বিভিন্ন ইস্যুতে একাধিকবার বিতর্কের জন্ম দিয়েছিলেন। সম্প্রতি হঠাৎ করেই মধ্যরাতে ‘গান ছাড়ার’ ঘোষণা দিয়েছিলেন এই গায়ক। পরে অবশ্য ভোরবেলাতেই ভোল পাল্টে ফেলেছিলেন। এবার শ্রোতাদের কাছে মাফ চেয়ে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন নোবেল। ১৬ জানুয়ারি (শনিবার) নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন নোবেল।

লিখেছেন, এত যে হেটার্স হেটার্স করো! আসলে এরা কারা? দিন শেষে সাউন্ডটেক চ্যানেল হোক, আর নোবেল ম্যান চ্যানেল হোক, এরা আমার গান কিন্তু টুকটাক শোনে। সেই অধিকারের জায়গা থেকে একটা আবদার করি ভাই-বোন-মা-বাবা, বাদ দাও না এবার।

‘তোমরা আমার শ্রোতা, আমার কলিজা তোমরা’ উল্লেখ করে নোবেল আরো লিখেন, তোমাদের কারণেই আমি নোবেল। তোমাদের ছাড়া আমি কিছুই না। কিচ্ছু না! জিরো! যাস্ট জিরো!! ভুলের ঊর্ধ্বে কেউই না। কিন্তু ক্ষমা কি মহৎ গুণ নয়?

আরেকবার সুযোগ চেয়ে নোবেল লিখেন, আমি জানি আমার মত দু-চারটা নোবেল না থাকলে সংগীত জগতের কিচ্ছু আসবে যাবে না। তবে আরেকটা সুযোগ চাই। বিশ্বাস রাখো, আমার কাছে বাংলা গানকে দেবার মতো কিছু হলেও আছে।

স্ট্যাটাসের শেষে আলোচিত এ গায়ক লিখেন, তবে কি এবার ঘৃণার সাগরের স্নানটা শেষ করে একটু ভালোবাসা দেয়া যায় না? আর কিচ্ছু চাই না আমি, একটু ভালোবাসা ছাড়া। আর কত কষ্ট দিবা? আমিও তো মানুষ।