ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন হুইপ আতিক

শেরপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ ও শেরপুর সদর আসনের এমপি আতিউর রহমান আতিক। এরপরই জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া প্রমূখ। পরে জেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এদিকে দিবসটি উপলক্ষে রোববার সকালে শিশুদের চিত্রাঙ্কণ ও বাংলা হাতের লেখা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করেছে জেলা প্রশাসন। একই সঙ্গে জেলার প্রতিটি উপজেলায় প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করছে। ইমরান হাসান রাব্বী/এএএইচ

ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন হুইপ আতিক

শেরপুরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) রাত ১২টা ১ মিনিটে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করেন জাতীয় সংসদের হুইপ ও শেরপুর সদর আসনের এমপি আতিউর রহমান আতিক।

এরপরই জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া প্রমূখ।

পরে জেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এদিকে দিবসটি উপলক্ষে রোববার সকালে শিশুদের চিত্রাঙ্কণ ও বাংলা হাতের লেখা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করেছে জেলা প্রশাসন। একই সঙ্গে জেলার প্রতিটি উপজেলায় প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করছে।

ইমরান হাসান রাব্বী/এএএইচ