মতিঝিলে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

রাজধানীর মতিঝিলে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ। গ্রেফতারকৃতরা হলেন- মো. মুকুল ব্যাপারী (৪৫) ও রত্না বেগম (৩৫)। তাদের কাছ থেকে সাড়ে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় মতিঝিলের আরামবাগ থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম। অতিরিক্ত উপপুলিশ কমিশনার এসএম রেজাউল হক বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা এনে রাজধানী ও আশপাশ এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে। বিএ

মতিঝিলে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

রাজধানীর মতিঝিলে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- মো. মুকুল ব্যাপারী (৪৫) ও রত্না বেগম (৩৫)। তাদের কাছ থেকে সাড়ে পাঁচ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় মতিঝিলের আরামবাগ থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার এসএম রেজাউল হক বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা এনে রাজধানী ও আশপাশ এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু হয়েছে।

বিএ