মানিকগঞ্জে ৮০লাখ টাকার সিগারেটসহ ৬ ডাকাত গ্রেফতার

মানিকগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি হওয়া ৮০লাখ টাকার সিগারেট উদ্ধার এবং ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির ...

মানিকগঞ্জে ৮০লাখ টাকার সিগারেটসহ ৬ ডাকাত গ্রেফতার
মানিকগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি হওয়া ৮০লাখ টাকার সিগারেট উদ্ধার এবং ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে গ্রেফতারকৃতদের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 
 
শুক্রবার (২৯ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা এ তথ্য নিশ্চিত করেন। 

গ্রেফতারকৃতরা হলেন- ফরিদপুর জেলার মু পাপ্পু শিকদার (৪২), সিরাজগঞ্জ জেলার মো. সাইফুল ইসলাম (৪৩), গাইবান্ধা জেলার কাউসার হোসেন (২৬), পাবনা জেলার মো. নুরুজ্জামান হোসেন মোক্তার (৫১), দিনাজপুর জেলার মো. সালাউদ্দিন (৩৮) ও নওগাঁ জেলার মো. হাসান বেপারি রানা (৩৭)।   

পুলিশের দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, ঢাকা-আরিচা মহাসড়কের দোতরা নামক স্থানে কয়েকজন আন্তঃজেলা ডাকাত দলের কয়েকজন সদস্য ডিবি পরিচয়ে গত ১৮ জানুয়ারি বিকালে সিগারেটের গাড়ি নিয়ে পালিয়ে যায়। 

এ ব্যাপারে সাটুরিয়া থানায় মামলা হলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) তদন্ত শুরু করেন।  

একপর্যায়ে ঢাকার মিরপুর,উত্তরা, হেমায়েতপুরসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ ঘটনার সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৬জনকে গ্রেফতার করেছে পুলিশ।  এ সময় ডাকাতি হওয়া কাভার্ডভ্যান, ডাকাতির কাজে ব্যবহৃত হাইচ গাড়ি এবং এক সেট ওয়াকিটকি, হ্যান্ডকাফ, গামছা এবং রশি জব্দ করা হয়েছে। 

ব্রেকিংনিউজ, এসপি