মোঃ আজাদ হোসেন এশিয়ান টিভির শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভি'র প্রতিনিধি সম্মেলনে চুয়াডাঙ্গা প্রতিনিধি মোঃ আজাদ হোসেন ২০২০ এর শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত হলেন।

মোঃ আজাদ হোসেন এশিয়ান টিভির শ্রেষ্ঠ প্রতিনিধি নির্বাচিত

২৫ ডিসেম্বর-২০২০ এশিয়ান টিভি'র হেড অফিসে অনুষ্ঠিত প্রতিনিধি  সম্মেলনে এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের মাননীয় চেয়ারম্যান 
জনাব হারুন উর রশিদ সিআইপি,মোঃ আজাদ হোসেন কে সম্মাননা  স্মারক প্রদান করেন।মোঃ আজাদ হোসেন তার অনুভূতি ব্যাক্ত করে বলেন, এ এক অন্যরকম আনন্দ, স্বর্ণালী মুহূর্ত।   
আমি আজকে আমার এই অর্জনের জন্য সর্বপ্রথম মহান  আল্লাহতালার দরবারে লাখো কোটি শুকরিয়া আদায় করছি,  আলহামদুলিল্লাহ। অতঃপর এশিয়ান টিভি'রমাননীয় চেয়ারম্যান  মহোদয়, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মহোদয় ,  হেড অব ব্রডকাস্ট জনাব আনোয়ারুল কবির, হেড অব এইচআর & এডমিন জনাব  শেখ মুহাম্মদ কাদির, এক্সিকিউটিভ এইচআর & এডমিন জনাব  মিজানুর রহমান, সিএনই জনাব বেলাল আহমেদ, নিউজ ডেস্ক  ইনচার্জ জনাব মাজহারুল আমিন শুভ, রাসেদ আকন, পারভেজ  আলম সহ সকল কলাকুশলী সহ আমার জেলা চুয়াডাঙ্গার সর্বস্তরের  মানুষ এবং চুয়াডাঙ্গায় কর্মরত আমার সকল সহকর্মী সাংবাদিক বন্ধুর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

শীর্ষ নিউজ পরিবার মোঃ আজাদ হোসেন এর কর্মদক্ষতা ও পুরুস্কার প্রাপ্তিতে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছে। আগামী দিনে তার উত্তরোত্তর সাফল্য ও সংবাদ পরিবেশনায় তার দ্যুতি ছড়িয়ে পড়ুক সারাবিশ্ব ময় শুভেচ্ছা ও শুভকামনায় মোঃ শাহজালাল বাবু এডমিন শীর্ষনিউজ।