ভালুকায় মোটরসাইকেল ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

ময়মনসিংহের ভালুকায় মহাসড়কে ইউটার্ন নেওয়ার সময় বাসচাপায় ভাড়ায়চালিত মোটরসাইকেল চালকসহ একজন আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার ভালুকা ইউনিয়নের বাশিল গ্রামের হাজি মো. নুরুল ইসলামের ছেলে মো. আবদুল হামিদ কারি (৫৫) ও একই ইউনিয়নের মেহেরাবাড়ি গ্রামের ফজলুল হকের ছেলে মো. জাকির হোসেন (২০)। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার সিডস্টোর উত্তরবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে।

ভালুকায় মোটরসাইকেল ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত
ভালুকায় মোটরসাইকেল ও যাত্রিবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

উপজেলার ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার সিডস্টোর বাজার থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক হয়ে জাকির হোসেনের ভাড়ায়চালিত মোটরসাইকেলে করে বাশিল গ্রামে যাচ্ছিলেন মো. আবদুল হামিদ কারি। পথে সিডস্টোর উত্তরবাজার এলাকায় মহাসড়কের লেন পরিবর্তনের জন্য ইউটার্ন নেওয়ার সময় ঢাকাগামী সাবিহা পরিবহন (ঢাকা মেট্রো ব- ১২-০৫৯১) নামের যাত্রীবাহী একটি ওই মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে, মোটরসাইকেল আরোহী মো. আবদুল হামিদ কারি ঘটনাস্থলেই নিহত এবং গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোটরসাইকেলচালক মো. জাকির হোসেন মারা যান।

খবর পেয়ে হাইওয়ে ফাঁড়ি পুলিশ ঘাতক বাসটি আটক করে। ভরাডোবা হাইওয়ে ফাঁড়ি পুলিশের ইনচার্জ তৈমুর আলী জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক।